1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

পাথরঘাটা দাখিল মাদ্রাসা কর্তৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২৪ইং

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১১৬ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

৮ ফেব্রুয়ারি ২০২৪ইং টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা তরফপুর ইউনিয়নের পাথরঘাটা দাখিল মাদ্রাসা , কর্তৃক আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনাম জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক, জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটি।
উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জনাব আজিজ রেজা , চেয়ারম্যান ১২ নং তরফপুর ইউনিয়ন পরিষদ। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আজিজুল ইসলাম বাচ্চু, ইউপি সদস্য। জনাব মোজাম্মেল হক, জনাব ইব্রাহিম খান, জনাব আনোয়ার হোসেন, ও কবি আসাদুজ্জামান বাবুল , অএ প্রতিষ্ঠানের সম্মানিত সুপার নুরুল ইসলাম আজাদ, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব এম জোয়াহেরুল ইসলাম, অএ প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি।

প্রধান অতিথি বক্তব্যে শিক্ষক শিক্ষিকাদের উদ্দেশ্যে বলেন পড়াশুনার পাশাপাশি প্রত্যেক ছাত্র/ছাত্রীকে খেলাধুলায় মনোযোগী হতে হবে। ২০২৩ সালে অএ প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ করায় শিক্ষক ও ছাত্র/ ছাত্রী কে ধন্যবাদ জানান, এবং ভবিষ্যতেও এধারা যেন অব্যাহত থাকে এবং এর থেকে উন্নতি কিভাবে করা যায় সে বিষয়ে লক্ষ্য রাখতে হবে।

অনুষ্ঠানে অতিথি বৃন্দের মধ্যে আরো উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের প্রাক্তন ছাত্র হাসানুল হক , তরফপুর ইউনিয়ন বিজ্ঞান ক্লাব ও পাঠাগারের শিক্ষা সম্পাদক। তিনি বলেন আধুনিক শিক্ষার পাশাপাশি আমাদের সন্তানের ধর্মীয় শিক্ষায় শিক্ষিত করতে হবে।আধুনিক জাহেলিয়াত মোকাবেলায় ধর্মীয় শিক্ষার কোন বিকল্প নেই। নিজেকে সৎ দক্ষ ও দেশ প্রেমিক নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মাদ্রাসার সকল শিক্ষক- শিক্ষিকা , শিক্ষার্থীদের প্রাণচাঞ্চল্য উপস্থিতিতে মাদ্রাসা প্রাঙ্গণে এক উৎসবমুখর পরিবেশ ধারণ করে।
উক্ত অনুষ্ঠানে খেলাধুলা শেষে অতিথিগণ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
এ সময় এলাকার বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ ও শুভাকাঙ্ক্ষীগণ সহ গণমাধ্যমের বিভিন্ন সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park