1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২০ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

রাজশাহীতে বিচারক ও আইনজীবীদের ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • আপডেট সময় : সোমবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬৪ বার পঠিত

রাজশাহী ব্যুরোঃ

কঠিন শীত উপেক্ষা করে ব্যাডমিন্টন মাঠে একই কোর্টে মিলিত হয়েছে রাজশাহী বিচার বিভাগ ও এডভোকেট বার এসোসিয়েশন। রাজশাহী এডভোকেট বার এসোসিয়েশনের উদ্যোগে স্মৃতির এলবামে নিজেদের ক্যামেরাবন্দি করে রাখলেন ব্যাডমিন্টন প্রেমিরা।

রবিবার (৪ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৭.০০ টায় চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে আইনজীবীদের আয়োজনে বিচারক ও আইনজীবীদের সমন্বয়ে মোট ১২টি দল নিয়ে দুইদিন ব্যাপী এই টুর্নামেন্টের আয়োজন করা হয়। টুর্নামেন্টে বিচার বিভাগ থেকে ৬টি ও আইনজীবী থেকে ৬টি দল অংশ গ্রহণ করে। টুর্নামেন্টের প্রথম দিনে গ্রুপ পর্বের খেলা শেষ করে বিজয়ী হয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছেন বিচার বিভাগ থেকে টিম-১ অর্থাৎ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মাদ ইকবাল বাহার ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাহবুব আলম, টিম-২ অর্থাৎ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোঃ মহিদুর রহমান ও শংকর কুমার, জেলা আইনজীবী সমিতির টিম-১ এড. সাদমান সৌমিক ও এড.ওয়াহিদ মাহমুদ প্রিন্স ও টিম-২ এড.মীর সাজ্জাদ হোসেন ও এড.শুভজিত কুমার।


এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিচার বিভাগের সিনিয়র জেলা ও দায়রা জজ জনাব শেখ মফিজুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন আদালত ও ট্রাইব্যুনালের জেলা জজ পদ মর্যাদার বিচারকবৃন্দ, বিজ্ঞ চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহ মো: জাকির হাসান, বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মাদ ইকবাল বাহার, বিভিন্ন স্তরের বিচারকবৃন্দ, জেলা আইনজীবী সমিতির সভাপতি মোঃ ইব্রাহিম হোসেন, সাধারণ সম্পাদক মোঃ জমশেদ আলীসহ জেলা আইনজীবী সমিতির অন্যান্য সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park