1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

রাজশাহী আন্তঃ জেলা অফিসার্স ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন

  • আপডেট সময় : রবিবার, ২৮ জানুয়ারি, ২০২৪
  • ৬৪ বার পঠিত

রাজশাহী ব্যুরোঃ

রাজশাহী জুডিসিয়াল অফিসার্স ব্যাডমিন্টন সোসাইটি কর্তৃক আয়োজিত আন্তঃ জেলা অফিসার্স ব্যাডমিন্টন টুর্নামেন্টে ২০২৪ এর শুভউদ্বোধন করা হয়েছে।

রবিবার (২৮ জানুয়ারি) সন্ধ্যা ৭.০০টায় চীফ জুডিসিয়াল আদালত চত্বরে এই ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করা হয়। এসময় রাজশাহী জুডিসিয়াল অফিসার্স ব্যাডমিন্টন সোসাইটির সভাপতি ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজশাহী জনাব মোহাম্মদ ইকবাল বাহার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে রাজশাহী জেলা জজ আদালতের সিনিয়র জেলা ও দায়রা জজ জনাব শেখ মফিজুর রহমান এই টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন।
উদ্বোধনী দিনে নাটোর, নওগাঁ, জেলা পুলিশ ও জেলা প্রশাসন থেকে ৬ টি টিম খেলায় অংশ গ্রহন করেন। এতে উদ্বোধনী ম্যাচ খেলেন নাটোর জেলা আদালতের দুই বিচারক ও নওগাঁ আদালতের দুই বিচারক। নাটোর টিমের হয়ে খেলেন অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রওশন আলম ও যুগ্ন জেলা জজ গোলাম মাহফুজ এবং নওগাঁ টিমের হয়ে খেলেন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাদাকাত মাহমুদ ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ রবিউল ইসলাম।

 


উদ্বোধনী খেলায় তিন ম্যাচে সর্বোচ্চ পয়েন্ট নিয়ে নওগাঁ জেলা আদালত জয় লাভ করে। এছাড়াও দ্বিতীয় ম্যাচ খেলেন রাজশাহী ও নওগাঁ আদালতের বিচারকরা। রাজশাহী আদালতের হয়ে খেলেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ হাদিউজ্জামান ও মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফয়সাল তারেক এবং নওগাঁ আদালতের হয়ে খেলেন অতিরিক্ত জেলা জজ মোঃ নুরুজ্জামান সরকার ও যুগ্ম জেলা জজ মোঃ তাজুল ইসলাম মিঞা। খেলায় তিন ম্যাচে সর্বোচ্চ পয়েন্ট নিয়ে রাজশাহী বিচার বিভাগের তৃতীয় টিম জয় লাভ করে। তৃতীয় ম্যাচ খেলেন নওগাঁ আদালত ও রাজশাহী জেলা প্রশাসন। জেলা প্রশাসনের হয়ে খেলেন সালেহ মোহাম্মদ হাসনাত (ইউএনও পবা) ও অভিজিৎ সরকার (এসিল্যান্ড পবা ) এবং নওগাঁ আদালতের হয়ে খেলেন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাদাকাত মাহমুদ ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ রবিউল ইসলাম। উদ্বোধনী দিনের শেষ খেলায় সর্বোচ্চ পয়েন্ট নিয়ে নওগাঁ আদালত জয় লাভ করে।

এসময় ম্যাজিস্ট্রেট ইনচার্জ ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাহবুব আলম এর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাননীয় মহানগর দায়রা জজ আল আসাদ মোঃ আসিফুজ্জামান, জেলা জজ মোঃ হাসানুজ্জামান , জেলা জজ ইসমত আরা, জেলা প্রশাসক রাজশাহী শামীম আহমেদ, রাজশাহী পুলিশ সুপার মোঃ সাইফুর রহমানসহ রাজশাহী বিচার বিভাগের বিভিন্নস্তরের বিচারকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park