1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

পঞ্চগড়ে খাবারে চেতনা’নাশক মিশিয়ে বাড়িতে চুরির ঘটনায় গ্রেপ্তার ৩

  • আপডেট সময় : শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪
  • ৩৭ বার পঠিত

মোঃ লালন সরকার,দেবীগঞ্জ পঞ্চগড় প্রতিনিধিঃ

পঞ্চগড়ে চেতনানাশক মিশিয়ে দুর্ধর্ষ চুরি’র ঘটনায় মূল হোতা সহ ০৩ জনকে গ্রেফতার এবং চুরি যাওয়া নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার উদ্ধার করেছে বোদা থানা পুলিশ। পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী, গত (২৮-ডিসেম্বর)২০২৩ খ্রিঃ তারিখে ব্যবসায়িক কাজে বাদী মোঃ রেজওয়ানুল করিম ওরফে শুভ্র, পিতা-মৃত রইসুল করিম, সাং-চন্দনবাড়ী মুন্সিপাড়া, থানা-বোদা, জেলা-পঞ্চগড় তার স্ত্রী ও বাচ্চাকে শশুর বাড়ীতে রেখে ঢাকায় যান। তিনি ঢাকায় অবস্থান করাকালে গত (০১- জানুয়ারি) ২০২৪ খ্রিঃ রাত অনুমানিক ১০.৩০মিনিটে বসতবাড়ীর সব দরজা বন্ধ করে তালা দিয়ে বাদীর মা নিচ তলায় তার নিজের রুমে ঘুমিয়ে পড়েন। বাদীর ভাই দোতলায় তার নিজের রুমে ঘুমাতে যান। পরের দিন অর্থাৎ (০২- জানুয়ারি)২০২৪ খ্রিঃ সকাল অনুমানিক ০৮.০০ টার সময় বাদীর ভাই শাহনেওয়াজ করিম ও হিরু ঘুম থেকে উঠে দেখতে পান তার রুমে থাকা লোহার সিন্দুক, স্টিলের ফাইল কেবিনেট ও আন্যান্য জিনিসপত্র নাই। এরপর তিনি রুমের বাইরে এসে বাড়ীর বারান্দায় দরজা খোলা দেখতে পান। তখন তিনি ডাক চিৎকার করতে থাকলে তার পরিবারের লোকজনসহ অন্যান্য লোকজন এসে বিষয়টি অবগত হন।

 

বাদীর বসত বাড়ির দোতালায় অবস্থিত বাদীর বসতঘরে থাকা কাঠের আলমারীসহ আলমারীতে থাকা ড্রয়ার, স্টিলের ফাইল কেবিনেট, লাগেজ ট্রলি এবং ঘরের অন্যান্য জিনিসপত্র এলোমেলো আছে। অজ্ঞাতনামা চোর/চোরেরা চেতনানাশক কোন দ্রব্য/চেতনানাশক কোন কিছু ব্যবহার করে বাড়ীর লোকজনকে গভীর ঘুমে আছন্ন করে ১। আলমারীর ড্রয়ারে থাকা নগদ টাকা, স্বর্ণের হার, স্বর্ণের চুড়ি, স্বর্নের দুল, স্বর্ণের চেইন, স্বর্ণের লকেট ,স্বর্ণের আংটি চুরি করে নিয়ে যায়। বাদী
উক্ত ঘটনার প্রেক্ষিতে বোদা থানায় লিখিত অভিযোগ আনয়ন করলে বোদা থানার মামলা নং-১৪, তারিখঃ, ১৩/০১/২০২৪, ধারা-৪৫৭/ ৩২৮ / ৩৮০ পেনাল কোড-১৮৬০ রুজু করা হয়।

 

তার এই অভিযোগের ভিত্তিতে পঞ্চগড় জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব এসএম সিরাজুল হুদা পিপিএম ও সহকারী পুলিশ সুপার জনাব মোছাঃ রুনা লায়লা মহোদয়ের দিকনির্দেশনায়, বোদা থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মোজাম্মেল হক এর নেত্বত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ আবু মুসা সরকার, এসআই (নিরস্ত্র) মোঃ বদিউজ্জামান, এসআই (নিরস্ত্র) মোঃ আব্দুর রাজ্জাক, এসআই (নিরস্ত্র) মোঃ জাহাঙ্গীর আলম, এএসআই(নিরস্ত্র) সাজেদুর, এএসআই (নিরস্ত্র) মোঃ সেকেন্দার বাদশাসহ বোদা থানার একটি চৌকশ দল তথ্য প্রযুক্তির মাধ্যমে এবং গোপন সংবাদের ভিত্তিতে পঞ্চগড় জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে দুর্ধর্ষ উক্ত চুরি ঘটনার মুলহোতা একাধিক চুরি মামলার আসামি ১। মোঃ মাসুদ রানা (২৯), পিতা-আব্দুল গাফফার, সাং-জগদল গোয়ালপাড়া, থানা-পঞ্চগড় সদর, জেলা পঞ্চগড়, সহযোগি আসামি ২। মোছাঃ আরসি ইসলাম@ রীতা(২৫)(আসামি মাসুদের পরকিয়া প্রেমিকা), পিতা মোঃ আব্বাস আলী, সাং- চন্দনবাড়ী মুন্সিপাড়া, থানা-বোদা, জেলা পঞ্চগড়, সহযোগি আসামি ৩। মোঃ জাকির হোসেন (৩২), পিতা- মৃত আফজাল হোসেন, সাং-প্রধানগঞ্জ, থানা-তেতুলিয়া, জেলা-পঞ্চগড়দের গ্রেফতার করে নিবিরভাবে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে আসামিগন ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

 

আসামিদের হেফাজত থেকে এবং তাদের দেয়া তথ্যমতে চোরাইকৃত ১। এক জোড়া স্বর্ণের চুড়ি, ২। একটি স্বর্ণের আংটি, ৩। নগদ ৫,০০০/- টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামিরা চোর চক্রের সক্রিয় সদস্য। ১ ও ৩ নং আসামিদের বিরুদ্ধে একাধিক চুরি মামলা বিচারাধীন আছে। আসামিদের যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park