1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

র‌্যাব-১৫, এর অভিযানে ৬,০০০ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রয়ের নগদ অর্থসহ মাদক কারবারী গ্রেফতার

  • আপডেট সময় : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ৭২ বার পঠিত

এস এম আকাশ,চট্টগ্রাম ব্যুরোঃ

র‌্যাব-১৫ এর কক্সবাজার টেকনাফ থানার পশ্চিম মহেশখালীয়া পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ৬,০০০ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রয়ের নগদ অর্থসহ মাদক কারবারী গ্রেফতার।

র‌্যাব-১৫, আভিযানিক দলের গোয়েন্দা তৎপরতা ও নজরদারীর প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম মহেশখালীয়াপাড়া এলাকায় একজন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এরুপ তথ্যের প্রেক্ষিতে ০৮ ডিসেম্বর ২০২৩ তারিখ অনুমান ০৩.৫০ ঘটিকায় র‌্যাব-১৫, সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে সু-কৌশলে পলায়নের চেষ্টাকালে গতিবিধি সন্দেহজনক হওয়ায় আভিযানিক দল দিল মোহাম্মদ নামে একজন মাদক কারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিকে তল্লাশী করে তার হেফাজত হতে সর্বমোট ৬,০০০ (ছয় হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ মাদক বিক্রয়ের নগদ ১,৭০,০০০/- (এক লক্ষ সত্তর হাজার) টাকা এবং ০১টি এন্ড্রয়েট মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারীর বিস্তারিত পরিচয় দিল মোহাম্মদ (২৫), পিতা-মোঃ শরিফ, মাতা-হোসনে আরা, সাং-পশ্চিম মহেশখালীয়াপাড়া, ০৯নং ওয়ার্ড, ইউনিয়ন-হোয়াইক্যং, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার বলে জানা যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তি নিজেকে মাদক কারবারী বলে স্বীকার করে। সে বিভিন্ন কৌশলে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধ পথে পার্শ্ববর্তী সীমান্ত এলাকা হতে সংগ্রহ করে থাকে। পরবর্তীতে অবৈধ পথে আনয়নকৃত ইয়াবা টেকনাফসহ কক্সবাজারের বিভিন্ন স্থানে বিক্রয় করতো।

উদ্ধারকৃত আলামত’সহ গ্রেফতারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজারের টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park