1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

আশুলিয়ায় বাড়িওয়ালার সহায়তা ভাড়াটিয়ার মালামাল লুট–দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ৮২ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ

সাভারের আশুলিয়ায় এক সংবাদকর্মীর ফ্ল্যাটের মালামাল লুটের ঘটনা ঘটেছে। উদ্দেশ্যপ্রণোদিত এ লুটপাটের ঘটনায় অভিযুক্তদের সহায়তা করার অভিযোগ উঠেছে খোদ বাড়ির মালিকের বিরুদ্ধে। রবিবার(১৫ মে) সকালে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ তুলে ধরেন ভুক্তভোগী সংবাদকর্মী ও তার পরিবার।

ভুক্তভোগী সংবাদকর্মী দৈনিক লাখোকন্ঠ পত্রিকার নিজস্ব প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। স্ট্রোক করে প্যারালাইজড হয়ে শারীরিক অসুস্থতাকে সঙ্গে নিয়েই এখন তিনি জীবন যাপন করছেন। সংবাদ সম্মেলনে তার স্ত্রী রুখসানা আক্তার ও সন্তানেরা উপস্থিত ছিলেন।

অভিযুক্ত বাড়ির মালিকের নাম মো.কামাল হোসেন ওরফে হল কামাল(৫২)। তার সহযোগীতায় লুটপাটে অংশ নেয়া বাকি অভিযুক্তরা হলেন, ভোলা জেলার চরফ্যাশন থানার মো. জয়নাল আবেদীন সরদারের ছেলে মো.আব্বাস উদ্দীন(৩৬), একই এলাকার মো.মনিরুল ইসলাম মনির(৩৭), পিরোজপুর জেলার গন্ডারিয়া থানার আব্দুর রাজ্জাক(৪০), ঢাকা জেলার আশুলিয়া থানার মো. নওশের জামিল(৫৫), চরফ্যাশনের মো. নেয়ামত উল্লাহ(৪৬), ভোলার শষীভুষণ থানার মো. আলআমিন(২৬), ঝালকাঠি জেলার রাজপুর এলাকার শফিকুল ইসলাম ওরফে বিপ্লব হাওলাদার(৪০), পাবনা জেলার জাহিদুল ইসলাম(২৪) ও রিসান শেখ(২০)।
সংবাদ সম্মেলনে রুখসানা আক্তার বলেন,আমার স্বামী মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান এবং মূলধারার সংবাদ কর্মী। আব্বাস উদ্দীন আমার স্বামী মাইনুল ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে গ্রেফতার করায়। এরই ফাঁকে আশুলিয়ার বাড়ির মালিক হল কামাল আমাদের অনুপস্থিতিতে রুমের তালা ভেঙে নগদ টাকা, স্বর্ণালংকার, আসবাবপত্র সহ প্রায় বারো লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। আমি একটি বেসরকারি স্কুলের প্রধান শিক্ষক ছিলাম। আমার চাকরি নিয়ে আমার সাথে প্রতারণা করেছে আব্বাস। আমি আব্বাসের বিরুদ্ধে মামলা দায়ের করার কথা বলার পর থেকে আমাদের পরিবারের বিরুদ্ধে লেগেছে তারা।

ভুক্তভোগী মাইনুল ইসলাম বলেন, আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের নির্বাচন নিয়ে হল কামালের সাথে আমার দ্বন্দ্ব ছিল। হল কামাল কোন নিউজ লিখতে না পারলেও সাংবাদিক সাইনবোর্ড ব্যবহার করে বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। আব্বাসের সাথে যোগসাজেশ করে হল কামাল আমার সর্বনাশ করল। আমি এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

উল্লেখ্য, গত ২০২০ সালের ১২ সেপ্টেম্বর ভুক্তভোগীদের বাসায় লুটপাটের ঘটনা ঘটে। এ বছরের ১২ মে আশুলিয়া থানায় উল্লেখিত ১১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন রুখসানা আক্তার। মামলা নং-২৪। স্বামী অসুস্থ থাকায় মামলা দায়ের করতে বিলম্ব হয়েছে বলে জানান রুখসানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park