1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
বজ্রপাতে শিহাবুর রহমান সিফাত নামক এক কিশোরের মৃত্যু রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা

সফলতার সাথে এসএসসি পাস করলেন ইউপি সদস্য ‘শামীম মৃধা-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ৫৯২ বার পঠিত
নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুরের শ্রীপুরে শামীম মৃধা (৩৪) নামে এক ইউপি সদস্য এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। শুক্রবার (২৮ জুলাই) প্রকাশিত ফলাফলে তিনি জিপিএ-৪.৪৩ পেয়ে উত্তীর্ণ হয়েছেন।
শামীম মৃধা উপজেলার মাওনা ইউনিয়নের মাওনা গ্রামের আবুল হাসেম মৃধার ছেলে। তিনি মাওনা ইউনিয়ন পরিষদের (ইউপি) ১নং ওয়ার্ডের সদস্য।
 তিনি গাজীপুরের পুবাইল টেকনিক্যাল কলেজ থেকে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের ইউপি সদস্য শামীম মৃধা বলেন, আমি যখন পঞ্চম শ্রেণিতে পড়ি তখন আমাকে কওমি মাদরাসায় ভর্তি করানো হয়। সেখান থেকে আমি হাফেজি সম্পন্ন করি। এরপর সাধারণ শিক্ষা গ্রহণের জন্য ২০০০ সালের দিকে পুনরায় অষ্টম শ্রেণিতে ভর্তি হলেও বাবার মৃত্যুর পর সংসারের দায়িত্ব গ্রহণ ও ছোট ভাইদের দায়িত্ব ঘাড়ে নেওয়ায় খুব একটা এগিয়ে যাওয়া হয়নি। এ অবস্থার মধ্যেই গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদস্য (মেম্বার) পদে আমি প্রার্থী হয়ে নির্বাচন করি। এলাকার মানুষ আমাকে সর্বোচ্চ ভোট দিয়ে নির্বাচিত করে।
তিনি আরও বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের আগে প্রচার হয় যে, নির্বাচনে অংশ একজন ইউনিয়ন পরিষদ সদস্যকে ন্যূনতম এসএস সি পাস হতে হবে। সরকার যদি ওইঅংশ নিতে পারবো না। তাই আমি ২০২১সালে শ্রীপুরের সিটি ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড ইনস্টিটিউটে ভর্তি হই।
 আল্লাহ আমার মনের আশা পূরণ করেছেন। পরীক্ষায় পাস করার খবর পেয়ে আমার এলাকার ভোটাররা ও শুভাকাঙ্ক্ষিরা ফুল-মিষ্টি নিয়ে বাড়িতে আসছেন অভিনন্দন জানাতে।
আমি এতে বেশ উৎফুল্ল, আমার ইচ্ছে আছে
কলেজে ভর্তি হয়ে উচ্চশিক্ষা গ্রহণ করার।
এ বিষয়ে জানতে চাইলে মাওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম খোকন বলেন, ইউপি সদস্য শামীম খুবই দায়িত্বশীল। তার মানুষের সেবা করার মানসিকতা আমাকে মুগ্ধ করেছে। এই বয়সে তার শিক্ষা গ্রহণ অন্যান্য মানুষকে অনুপ্রাণিত করবে। শিক্ষার যে কোনো বয়স নেই শামীম মৃধা তার অন্যতম দৃষ্টান্ত স্হাপন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park