1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

দৌলতপুরের সাবেক এমপি রেজাউল হক চৌধুরীর উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ পালন –দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ৫৭ বার পঠিত

কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করে সাবেক সংসদ সদস্য ও দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোঃ রেজাউল হক চৌধুরীর ও দৌলতপুর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাদের।

মঙ্গলবার (৭ ই মার্চ-২০২৩) সকাল ০৯ টায় দৌলতপুর উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেনতিনি। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ সম্পাদক মোতাছিম বিল্লাহ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক চেয়ারম্যান সেলিম চৌধুরী,দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য সর্দার মোঃ আক্তার হোসেন,বাংলাদেশ কৃষকলীগ কুষ্টিয়া জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ মামুন কবিরাজ, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক জাহেরুল ইসলাম, কোষাধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা জান মোহাম্মদ, কৃষি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সেকেন্দার আলী,উপজেলা আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম জাদু মোল্লা,মোঃ শহিদুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ দেওয়ান হাফিজুর রহমান।

 

হোগলবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ হাবিবুর রহমান লস্কর,সাবেক চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু, সাবেক ছাত্রনেতা আব্দুল মজিদ, সাবেক ছাত্রনেতা নজরুল সরদার, সাবেক ছাত্রনেতা ড.গিয়াস উদ্দিন, সাজদার মেম্বার, শহিদুল ইসলাম,রবি, মাহাবুল, আসাদুল, হাসান,সহ যুবলীগ, ছাত্রলীগ কৃষকলীগ সেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।এ সময় রেজাউল হক চৌধুরীর নেতাকর্মীদের উদ্দেশ্যে ৭মার্চ ভাষনের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে বলেন বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ আমাদের প্রেরণার চিরন্তন উৎস। সম্ভবতপৃথিবীতে অন্য কোন ভাষণ এতবার উচ্চারিত হয়নি। বাঙালির বীরত্বপূর্ণ সংগ্রাম ও সশস্ত্র মুক্তিযুদ্ধে জাতির জনকের ঐ ভাষণের দিক-নির্দেশনাই ছিল সে সময় বজ্র কঠিন জাতীয় ঐক্যের মূলমন্ত্র। অসীম ত্যাগের বিনিময়ে অর্জিত বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের অমিত শক্তির উৎস ছিল এই ঐতিহাসিক ভাষণ।

 

বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ একটি জনগোষ্ঠীর মুক্তির কালজয়ী এক মহাকাব্য।এবং তিনি আরো বলেন দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের এনখ যে অবস্থা এমন অবস্থা চলতে থাকলে ২০২৪ সালের জাতীয় নির্বাচনে নৌকার ভরাডুবি সম্ভাবনা আছে। এই ভরাডুবি থেকে বাচতে হলে এখন সময় আছে বিএনপি লালন পালন না করে দলীয় নেতাকর্মীদের মূল্যায়ন করেন বিএনপি কারো বন্ধু হয় না এরা সুযোগ সন্ধানী বলে আখ্যায়িত করেন।পরে
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাগফেরাত ও জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park