1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

শ্রীপুরে মৎস্য খামারে বিষ,ক্ষতি ৩০লক্ষ টাকার-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : সোমবার, ২৪ জুলাই, ২০২৩
  • ৬৪৮ বার পঠিত

মোঃ মোজাম্মেল সরকার,বিশেষ প্রতিনিধিঃ

 

গাজীপুরের শ্রীপুরে শহীদ বেপারী নামের এক মৎস্য খামারির পুকুরে বিষ প্রয়োগের অভিযোগ পাওয়া গেছে। এতে ওই খামারীর বিভিন্ন প্রজাতির মাছ মরে প্রায় ৩০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

এ ঘটনায় ভুক্তভোগী শহীদ বেপারী থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগে জানা গেছে, উপজেলার কাওরাইদ ইউনিয়নের ধামলই গ্রামের তালেব আলীর পুত্র মৎস্য খামারী শহীদ বেপারীর ক্রয়কৃত সম্পত্তির উপরে মাছ চাষের জন্য প্রজেক্ট আকার দীর্ঘ দিন ধরে মাছ চাষ করে আসছেন। ঘটনার দিন রবিবার দিবাগত রাতে একই এলাকার জয়নাল আবেদিন শেখ এর পুত্র শাখাওয়াত হোসেন ও জয়নাল আবেদিন শেখ পূর্ব শত্রুতার জের ধরে পুকুরে বিষ প্রয়োগ করেন।

এরপর দিন সোমবার পুকুরের মাছ মরে ভেসে ওঠে। খামারী শহীদ বেপারী উপজেলার মৎস্য কর্মকর্তাদের সাথে যোগাযোগ করে এবং মৃত মাছ ও পুকুরের পানি পরিক্ষা করার জন্য দিয়ে আসে।

এ বিষয়ে অভিযুক্ত শাখাওয়াত হোসেন বলেন, মাছের খামারে আমার জমি আছে, আমি আমার জমিতে সীমানা নির্ধারণ করে বাঁশের খোঁটা দিয়েছি, খামারে বিষ দেওয়ার বিষয়ে আমি কিছু জানিনা।

এ বিষয়ে শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক এস.আই অমল তয় চন্দ্র সরকারের কাছে জানতে চাইলে তিনি অভিযোগ পত্র পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park