1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০১ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

ঠোকর’ সিনেমার শুটিং শুরু করলেন মাজহার বাবু–দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ৪৬ বার পঠিত

নিউজ ডেক্সঃ

প্রথমবারের মতো পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করছেন সাংবাদিক মাজহার বাবু। এরই মধ্যে সিনেমাটির শুটিং শুরু হয়েছে রাজধানীর উত্তরায়। ফ্রাইডে প্রোডাকশনের ব্যানারে নির্মিত সিনেমাটিতে অভিনয় করছেন চিত্রনায়িকা অধরা খান এবং তার বিপরীতে নায়ক হিসেবে অভিষিক্ত হচ্ছেন মডেল-উপস্থাপক ও ছোট পর্দার অভিনেতা ইভান সাইর।

নির্মাতা জানিয়েছেন, গল্পের প্রয়োজনেই ছোট ছোট লটে ভাগ করে সিনেমাটির শুটিং করা হচ্ছে। প্রথম লটের শুটিং করা হয়েছে রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে। এই পর্যায়ে শুটিং করেছেন মনিরা মিঠু, সাইফ চন্দন, আসমা ঝিলিক ও অধরা। দ্বিতীয় পর্যায়ের শুটিংয়ে বেশ কয়েকজন তারকা অংশ নেবেন। চলতি মাসেই সিনেমার সিংহভাগ শুটিং শেষ হবে।

পরিচালক মাজহার বাবু বলেন, ‘ভিন্নধর্মী একটি গল্পকে কেন্দ্র করে চলচ্চিত্রটি নির্মাণ করতে যাচ্ছি। গল্প নিয়ে এই মুহূর্তে কিছু বলতে চাই না। তবে গতানুগতিকতার বাইরের একটি চলচ্চিত্র উপহার পাবে দর্শক। ২৪ বছর ধরে সিনেমা নির্মাণের সাথে যুক্ত আছি। আশা করছি, দর্শককে দারুণ কিছু উপহার দিতে পারব।

মনিরা মিঠু বলেন, ‘সময় উপযোগী গল্প নিয়ে সিনেমাটি নির্মাণ হচ্ছে। আমরা চরিত্রটা আমি অনেক উপভোগ করেছি

সাইফ চন্দন বলেন, ‘ভালো একটি কাজ হচ্ছে ঠোকর। একেবারেই বর্তমান সময়ের গল্প। দর্শক টানার মতো অনেক কিছুই আছে এই সিনেমাতে। আমার চরিত্রটাও ভিন্ন,আশা করি সকলের কাছে ভালো লাগবে এই সিনেমাটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park