1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী মিজানুর রহমান জয়

  • আপডেট সময় : বুধবার, ২৮ জুন, ২০২৩
  • ১৭৯১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক ঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে উদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী ইঞ্জিনিয়ার মোঃ মিজানুর রহমান জয়।

ইঞ্জিনিয়ার মোঃ মিজানুর রহমান জয় কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

তিনি বলেন মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব হচ্ছে ঈদুল আযহা। আগামী ২৯ জুন ঈদুল আযহা উপলক্ষে বিশ্বের সব প্রান্তে অবস্থানরত মুসলমানদের প্রতি অভিনন্দন জানাচ্ছি, মহান ত্যাগের মহিমায় ঈদুল আযহা উপলক্ষে বিশ্ব মুসলিম উম্মাহর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব ও সমৃদ্ধি কামনা করছি। ঈদুল আযহা আমাদের মাঝে প্রতিবছর ফিরে আসে ত্যাগ, ধৈর্য, সহনশীলতা, সহমর্মিতা এবং অন্যের প্রতি ভালোবাসার দীক্ষা দিতে। ঈদুল আযহার ত্যাগের মহান আদর্শ ও শিক্ষাকে চিন্তা ও কর্মে প্রতিফলিত করতে সবার প্রতি উদাত্ত আহবান জানান। সেই সাথে কল্যাণময় সমাজ গঠনে পরম সহিষ্ণুতা, সাম্প্রদায়িক সম্প্রীতি, শান্তিপূর্ণ সহবস্থানসহ মানবাধিকার সমুন্নত রাখাতে ঈদুল আযহা অনুপ্রেরণা হয়ে আছে। তাই সব ভেদাভেদ ভুলে মানুষের কল্যাণে দেশকে আরও এগিয়ে নেওয়ার প্রত্যয় তিনি ব্যক্ত করেন।

সবশেষে তিনি কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগকে সুসংগঠিত করার জন্য সকলের সহযোগিতা চান এবং সভাপতি পদপ্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া চেয়েছেন।

ঈদ মোবারক, ঈদ মোবারক

One response to “পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী মিজানুর রহমান জয়”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park