1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : বুধবার, ৭ জুন, ২০২৩
  • ৩২ বার পঠিত

মোকাররম হো‌সেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

 

দিনাজপুরে ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় (৩২) বছর বয়সি অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৬জুন) রাত সাড়ে ১০টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলাধীন বারোকোনা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম পরিচয় মেলেনি। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম।

পুলিশ জানায়, রাত সাড়ে ১০টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলার বারোকোনা নামক স্থানে ফাঁকা জায়গায় সড়কের উপর থেতলানো অবস্থায় একটি মরদেটি দেখতে পেয়ে এক পথচারী ৯৯৯এ ফোন করে থানা পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্থানীয়রা জানায়, হয়ত রাস্তার পার হওয়ার সময় কোনো গাড়ি তাকে চাপা দিয়ে পালিয়েছে। থেতলে যাওয়া মরদেহটি সড়কের উপর পড়েছিল। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে নিয়ে গেছে। তার নাম পরিচয় কেউ বলতে পারছেনা।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগিতায় মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পিবিআই এর একটি টিম পরিচয় সনাক্তের চেষ্টা করছে। ধারণা করা হচ্ছে নিহত ব্য‌ক্তি‌টি মানসিক ভারসাম্যহীন ছি‌লেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park