1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
বজ্রপাতে শিহাবুর রহমান সিফাত নামক এক কিশোরের মৃত্যু রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা

দেবীগঞ্জ উপজেলার দন্ডপাল ইউনিয়নে জুনিয়র ক্রিকেট একাডেমির উদ্যোগে ৪ দলীয় ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ৩৬৪ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

বর্তমান সময়ে খেলাধুলা থেকে সরে যাচ্ছে শিশু কিশোরআলোর রা যার কারণে সমাজে মাদক, ইভটিজিং, এবং কিশোর গ্যাং তৈরি হচ্ছে। তারই দ্বারাবাহিকতায় দেবীগঞ্জ উপজেলার ৮ নং দন্ডপাল ইউনিয়নের কালীগঞ্জ জুনিয়র ক্রিকেট একাডেমি কতৃক আয়োজিত ৪ দলীয় ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয। উক্ত উদ্বোধনী খেলায় বিশেষ অতিথি ও খেলা উদ্ভোধন করেন বাংলাদেশ ছাত্রলীগ ৮ নং দন্ডপাল ইউনিয়ন শাখার কর্মী ও দেবীগঞ্জ উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাংগঠনিক সম্পাদক ছাত্রলীগ নেতা মোঃ রাসেল আহম্মেদ সুমন।

 

এ সময় তিনি খেলোয়াড়দের উদ্দেশ্য করে বলেন মাদক ও কিশোর গ্যাং থেকে আমাদের ছাত্র সমাজ কে বিরত থাকতে হবে। যুবকরা যদি নষ্ট হয়ে যায় তাহলে সমাজ ধংশ হয়ে যাবে। তিনি আরো বলেন আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ তাই সকল কে ঐক্যবদ্ধ হয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ নির্মাণে ছাত্র সমাজ কে ভূমিকা রাখার জন্য আহবান জানান।

তিনি আরো বলেন আমি সব সময় তোমাদের পাশে ছিলাম ও থাকব ইনশাআল্লাহ। এবং একাডেমির পাশে থাকার ও সকল প্রকার সহযোগিতা করার জন্য তিনি পাশে থাকবেন। এ সময় একাডেমির সকল সদস্যগনের মধ্যে আনন্দ মুখর পরিস্থিতি দেখা যায়। কালীগঞ্জ জুনিয়র ক্রিকেট একাডেমির সদস্যরা সাংবাদিকদের জানান ছাত্রলীগ নেতা মোঃ রাসেল আহম্মেদ সুমন তাদের সার্বিক ভাবে সহযোগিতা করেন এবং আগামীতে করবেন বলেও জানান।

মোঃ রাসেল আহম্মেদ সুমন আরো বলেন বাংলাদেশ ছাত্র লীগের একজন কর্মী হয়ে কাজ করে যাচ্ছেন। তবে তিনি সামনে বড় কোন দায়িত্ব পেলে আগামী তে কাজ করতে আগ্রহ বৃদ্ধী পাবে। তিনি আরো বলেন বাংলাদেশ ছাত্রলীগ বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক বঙ্গবন্ধুর আর্দশ বুকে ধারণ করে সামনে বাংলাদেশ ছাত্রলীগের কল্যানে কাজ করে যাবেন, তাই তিনি সকলে সহযোগিতা এবং সমর্থন কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park