1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

কাপাসিয়ায় ভারসাম্যহীন নারীর বাচ্চা প্রসব-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : রবিবার, ১৪ মে, ২০২৩
  • ৬৩ বার পঠিত

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

 

গাজীপুরের কাপাসিয়ায় ভবঘুরে মানসিক ভারসাম্যহীন এক নারী বাচ্চা জন্ম দেয়ার ঘটনা ঘটে। সে বিভিন্ন বাজারে পাগল বেশে ঘুরে বেড়াতো। হঠাৎ করেই তার এই বাচ্চা প্রসব এলাকায় চাঞ্চল্যের ঘটনার জন্ম দিয়েছে। গতকাল শনিবার দুপুরে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের রাওনাট বাজারে এলাকায় ওই নারী একটি ছেলে সন্তান জন্ম দেয়। ওই নারী মানসিক ভারসাম্যহীন (পাগল) থাকায় নিজের নাম পরিচয় ও বাচ্চার পিতৃ পরিচয় সনাক্ত করা যায়নি।

এলাকাবাসীর রেজাউল করিম মোল্লা জানান, সংবাদ পেয়ে এসে দেখি এলাকার মহিলারা মিলে ওই পাগলি মহিলার বাচ্চাটির গায়ের ময়লা পরিষ্কার করতেছে। আরো কয়েকজন মহিলা মিলে পাগলি মহিলাকে পরিষ্কার করছে। ততক্ষণে ঘটনাস্থলে থানা পুলিশ চলে আসে। থানা পুলিশের সহায়তায় ওই মহিলাকে দুপুর তিনটার দিকে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যাওয়া।

কাপাসিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এস এম আজিজুর রহমান জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে ওই নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। এই বিষয়ে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচালক ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. মামুনুর রহমান জানান, শনিবার দুপুরের পর একজন নারীকে তার বাচ্চা সহ হাসপাতলে নিয়ে আসে। পরে জানা যায় সে মানসিক ভারসাম্যহীন। বাচ্চাটির ওজন অনেক কম থাকায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রোববার দুপুরে মানসিক ভারসাম্যহীন ওই নারীকেও ওই হাসপাতালের মানসিক বিভাগে পাঠানো হয়েছে। তবে ওই নারীর কোন পরিচয় জানা যায়নি। ওই নারী ও তার বাচ্চার অবস্থা ভালো রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park