1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

নগরকান্দায় ছিন্নমূল ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : রবিবার, ১৪ মে, ২০২৩
  • ৪৪ বার পঠিত

ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুরের নগরকান্দায় ছিন্নমূল ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)। এসময় তাদের মাঝে কয়েক ধাপে ছাগল, হাঁস-মুরগী ও কৃষি উপকরণ বিতরণ করা হয়। ছিন্নমূল ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে ব্যাপক সুনাম কুড়িয়েছেন এই কর্মকর্তা।

রবিবার (১৪ মে) ২৫ জন দুস্থ মহিলার মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ছাগল বিতরণ করা হয় এবং মা দিবস উপলক্ষে কয়েকজন অসহায় মাকে খাদ্য সামগ্রী প্রদান করা হয়। শনিবার (১৩ মে) উপজেলা পরিষদের পক্ষ থেকেও অস্বচ্ছল ২৫ জন ব্যক্তির মধ্যে ছাগল বিতরণ করা হয়েছে।

 

এছাড়াও গত (১১মে) নগরকান্দায় আশ্রয়ণ প্রকল্পের বাসীন্দাদের মধ্যে ১৫০ টি পরিবারের মাঝে ছাগল, ৩৫ টি পরিবারের মাঝে হাঁস-মুরগী, ৪০ টি পরিবারের মাঝে সেলাই মেশিন ও ৮৪ টি পরিবারের মাঝে কৃষি উপকরণ বিতরণ করেন নগরকান্দা উপজেলা প্রশাসন।

এদিকে নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মইনুল হক বলেন, সমাজের অনগ্রসর, ছিন্নমূল ও অবহেলিত জনগোষ্ঠীকে উন্নয়নের মূলস্রোতধারায় সম্পৃক্ত করতে ছাগল, হাঁস-মুরগী ও কৃষি সামগ্রী বিতরণ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park