1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

সাফল্যের ৬ষ্ঠ বছরে পদার্পণ,দৈনিক প্রতিদিনের কাগজ–দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৫৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

 

আসছে আগামী ৬ মার্চ পাঠক নন্দিত পত্রিকা দৈনিক প্রতিদিনের কাগজ ৬ষ্ঠ বছরে পদার্পণ করবে।

এ উপলক্ষে সম্মানিত পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা এবং পাশে থাকায় কৃতজ্ঞতা জানিয়েছেন প্রতিদিনের কাগজ পত্রিকার প্রধান সম্পাদক নাগরিক সাংবাদিক মো. খায়রুল আলম রফিক।

গত শুক্রবার মধ্যরাতে ফেসবুকে দেওয়া এক শুভেচ্ছা বার্তায় তিনি লিখেছেন- ‘আজ থেকে ঠিক ৫ বছর আগে দৈনিক প্রতিদিনের কাগজের পথচলা শুরু হয়েছিল। এই দীর্ঘ সময়ে মুক্তিযুদ্ধের স্বপক্ষের গণমাধ্যম হিসাবে আপনাদের আস্থা এবং বিশ্বাস ছিল বলেই এতদূর আসতে পেরেছি। সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। ভবিষ্যতেও প্রতিদিনের কাগজের সঙ্গেই থাকুন। আলহামদুলিল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park