1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

নীলফামারীতে হিন্দু যুবকের ইসলাম ধর্ম গ্রহণ-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : শনিবার, ৬ মে, ২০২৩
  • ৬০ বার পঠিত

তপন দাস,নীলফামারী প্রতিনিধিঃ

 

নীলফামারীতে হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলো কলেজ পডুয়া এক ছাত্র । গতকাল শুক্রবার রাতে নীলফামারীর জর্জ কোটে সেই যুবক ইসলাম ধর্ম গ্রহণ করেন।

 

ইসলাম ধর্ম গ্রহণ করা যুবক চয়ন কুমার রায় ( ২১) নীলফামারীর সদর উপজেলার খোকশাবাড়ি ইউনিয়নের খোকশাবাড়ি এলাকার শ্রী হেমন্ত রায় ও শ্রী মতি জোসনা রানী রায়ের ছেলে। এবং বর্তমানে তার নাম নবী ইসলাম করা হয়। এবিষয়ে ইসলাম ধর্ম গ্রহণ করা যুবক চয়ন কুমার রায় ( নবী ইসলাম) এর সাথে কথা হলে তিনি বলেন আমি হিন্দু যুবক তবে ইসলাম ধর্মের প্রতি আমার আগ্রহ অনেক ইসলাম একটি শান্তির ধর্ম ইসলাম ধর্মের আর্দশ ও নীতি আমাকে খুব ভালো লাগতো আর ইসলাম ধর্ম আমকে এতোই আর্কিষ্ট করেছে যে ইসলাম ধর্ম গ্রহণ না করে পারলাম না আর আমি এখন প্রাপ্ত বয়স্ক ছেলে তাই আমার মনে যা হয়ে আমি তাই করেছি ।

 

এদিকে চয়ন কুমার রায় ( নবী ইসলাম ) এর বাবার সাথে কথা বলার জন্য একাধিক বার যোগাযোগ করা হলে ও তার বাসায় গিয়ে কারো কোন মন্তব্য নেয়া যায়নি কারন গণমাধ্যম কর্মীদের দেখে তারা বাড়ি থেকে সরে যান।

 

এদিকে নীলফামারী সদর থানার ওসি মোক্তারুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন আমি এবিষয়ে অবগত কারণ ছেলেটি প্রাপ্ত বয়স্ক সে নিজে থেকে সইচ্ছায় সুস্থ মনে ইসলাম ধর্ম গ্রহণ করেন এবং শহরে একটি ম্যাস ভাড়া নিয়ে আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park