1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীপুরে  যমুনা এক্সপ্রেস ট্রেনের যাত্রাবিরতির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মুন্সীগঞ্জে পুলিশ লাইন্সে বিভাগীয় পদোন্নতি পরীক্ষা প্যারেড অনুষ্ঠিত রূপসা উপজেলা নির্বাহী অফিসার কোহিনুর জাহানের  বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত  সব নিত্যপণ্যের দাম দফায় দফায় বেড়েই চলেছে সবজিও এখন বিলাসী পণ্য মুন্সীগঞ্জে আন্ত:জেলা ডাকাত চক্রের ৮ সদস্য অভিযানে গ্রেপ্তার বেনাপোল ইমিগ্রেশনে কিশোর আদীল হত্যা মামলার আসামি গ্রেফতার মাধবপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ৩ বিএনপিনেতা জনির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল গাজীপুরে মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচারের বিরুদ্ধে বিএনপি নেতার সংবাদ সম্মেলন খুলনায় এবারও শীর্ষে দারুল কুরআন সিদ্দিকীয়া কামিল মাদ্রাসা

শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে মাসিক রেশন চালু

  • আপডেট সময় : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ১০ বার পঠিত

শেখ মোঃ হুমায়ুন কবির, স্টাফ রিপোর্টারঃ

গাজীপুরের, শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের সদস্যদের মাঝে তৈল, পেয়াজ, ডাল, আটা, চিনি ও লবন সামগ্রী বিতরণের মধ্য দিয়ে শুরু করা হয়, মাসিক রেশন বিতরণ।

(১৫’ই অক্টোবর ২০২৪) মঙ্গলবার, বেলা ১১:টা ৩০:মিনিট থেকে বেলা ১২:টা পর্যন্ত শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের সাধারন সম্পাদক মাসুদ রানার সভাপতিত্বে, গাজীপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জনাব মোঃ শফিকুল ইসলাম মাসিক রেশন বিতরণের উদ্বোধন করেন।

নিত্য প্রয়োজনীয় পন্যের লাগামহীন ঊর্ধ্বগতির কারণে জনজীবন যখন অতিষ্ঠ। ঠিক তখনই পেশাদার সাংবাদিকদের কল্যাণে নামামাত্র মূল্যে নিত্য প্রয়োজনীয় পন্য সরবরাহের উদ্যোগ গ্রহণ করে শ্রীপুর উপজেলা প্রেসক্লাব। এই কার্যক্রম পর্যায়ক্রমে শ্রীপুর উপজেলায় কর্মরত সকল সাংবাদিকদের মধ্যেও এই সেবা পৌঁছে দেওয়ার পরিকল্পনা রয়েছে সংগঠনটির।

এসময় অন্যান্যদের সাথে উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক সুমন কাজী, সাংগঠনিক সম্পাদক মোঃ আতিকুর রহমান (এলএলবি) দপ্তর ও অর্থ সম্পাদক রোমান আহমেদ, ধর্ম ও সমাজ কল্যাণ সম্পাদক সোহাগ ভান্ডারি এবং সম্মানিত সদস্য কামাল পারভেজ ও আতিকুর রহমান।

এবিষয়ে শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি জনাব তানভীর আহমেদ বলেন, একজন সংবাদকর্মী দেশ ও দেশের মানুষকে গভীরভাবে ভালোবাসে বলেই অনেক ঝুঁকি থাকা স্বত্তেও সমরে ও শান্তিতে কাজ করে জনস্বার্থে। ফলে অধিকাংশ সাংবাদিক তার পরিবারের কাঙ্খিত সেবা দিতে পারেনা। সেই বিবেচনায় আমরা আমাদের সংগঠনের পক্ষ থেকে দেশের প্রথম এই প্রথা চালু করেছি। এবং আমরা প্রত্যাশা করছি, আমাদের পাশাপাশি অন্যান্য সংগঠনও সাংবাদিক কল্যাণে এমন কাজ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park