1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীপুরে  যমুনা এক্সপ্রেস ট্রেনের যাত্রাবিরতির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মুন্সীগঞ্জে পুলিশ লাইন্সে বিভাগীয় পদোন্নতি পরীক্ষা প্যারেড অনুষ্ঠিত রূপসা উপজেলা নির্বাহী অফিসার কোহিনুর জাহানের  বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত  সব নিত্যপণ্যের দাম দফায় দফায় বেড়েই চলেছে সবজিও এখন বিলাসী পণ্য মুন্সীগঞ্জে আন্ত:জেলা ডাকাত চক্রের ৮ সদস্য অভিযানে গ্রেপ্তার বেনাপোল ইমিগ্রেশনে কিশোর আদীল হত্যা মামলার আসামি গ্রেফতার মাধবপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ৩ বিএনপিনেতা জনির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল গাজীপুরে মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচারের বিরুদ্ধে বিএনপি নেতার সংবাদ সম্মেলন খুলনায় এবারও শীর্ষে দারুল কুরআন সিদ্দিকীয়া কামিল মাদ্রাসা

জাতীয় দৈনিক মানবাধিকার প্রতিদিন পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টারের দায়িত্ব পেলেন, আব্দুস সবুর কাদেরী

  • আপডেট সময় : শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪
  • ৮ বার পঠিত

সিরাজুল ইসলাম,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

মানবতার কল্যাণে জাতীয় দৈনিক মানবাধিকার প্রতিদিন পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টারের দায়িত্ব পেলেন মোঃ আব্দুস সবুর (দুলাল)।
ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার আমগাঁও গ্রামের মরহুম মোঃ খলিলুর রহমানের পুত্র মোঃ আব্দুস সবুর কাদেরী (দুলাল)।
৯ বোন পাঁচ ভাইয়ের মধ্যে সবার
বড় প্রয়াত আলহাজ্ব ডাক্তার এ কে এম জাকারিয়া (সেকমো),
মেজ ভাই বাংলাদেশ বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত সিনিয়ার ওয়ারেন্ট অফিসার মোঃ আবুল কাশেম,সেজ ভাই মোঃ মেজারুল ইসলাম সিঙ্গাপুর প্রবাস ফেরত।ছোট ভাই কে এন জামান (তুখার) গ্রামীণ ব্যাংক ঠাকুরগাঁও সদর শাখার সিনিয়র মাঠ কর্মী।
দৈনিক মানবাধিকার প্রতিদিন পত্রিকার সদ্য নিয়োগ প্রাপ্ত সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ আব্দুস সবুর কাদেরী (দুলাল) সাংবাদিকতা জীবনের শুরুতে দৈনিক ইত্তেফাক পত্রিকা হরিপুর উপজেলা নিজস্ব সংবাদদাতা পদে সাংবাদিকতার যাত্রা শুরু করেন। হরিপুর সাবরেজিস্ট্রি অফিসের দলিল লেখক পেশার পাশাপাশি পরবর্তীতে বিভিন্ন অনলাইন পত্রিকা,আইপি টিভি,স্থানীয় ও জাতীয় পত্রিকায় নিয়মিত ও অনিয়মিতভাবে কাজ করে আসছিলেন।এছাড়াও তিনি বিভিন্ন রকম অসংগতিপূর্ণ ও অপরাধমূলক কর্মকাণ্ড দমনের জন্য কঠোর হস্তে আইন প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তাদের সাথে সার্বক্ষণিক নিবিড় যোগাযোগ রাখার চেষ্টা করে আসছিলেন।
তিনি গত ৭ অক্টোবর ২০২৪ ইং ঢাকা রামপুরা থেকে প্রকাশিত জাতীয় “দৈনিক মানবাধিকার প্রতিদিন পত্রিকার”দীর্ঘ দিন স্টাফ রিপোর্টার পদে থাকাকালীন সিনিয়র স্টাফ রিপোর্টার পদে পদোন্নতি পান।
দৈনিক মানবাধিকার প্রতিদিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ আবুল হাসান তাকে স্টাফ রিপোর্টার পদ থেকে পদোন্নতি করে সিনিয়র স্টাফ রিপোর্টার পদে নিয়োগ প্রদান করেন।এজন্য তিনি প্রকাশক ও সম্পাদকের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
অন্যায় অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ ও আপোষহীনতার ধারাবাহিকতায় তিনি মানবতার কল্যাণে সততা নিষ্ঠা ও সাহসিকতার সহিত কাজ করে জাচ্ছেন এই গুরুদায়িত্ব পালনের জন্য সকলের নিকট সহযোগীতা ও দোয়া কামনা চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park