1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

ব্রাহ্মণবাড়িয়ায় এস আইয়ের অনিয়ম ও দূূর্নীতির বিরুদ্ধে পুলিশ হেডকোয়ার্টারে অভিযোগ–দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১০৩ বার পঠিত
বিদ্যুৎ চন্দ্র বর্মন, স্টাফ রিপোর্টারঃ
ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানাধীন চম্পকনগর পুলিশ ফাঁড়ির সাব ইন্সপেক্টর নুরুল ইসলাম এর অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টারে অভিযোগ করেছেন উপজেলার ছতরপুর গ্রামের মৃত জোহর আলী শাহ্ এর ছেলে মোঃ বেনুজীর শাহ্ (৬৫)।
অভিযোগ সূত্রে জানা যায়, অভিযোগকারী ও তার ভাইদের মধ্যে সম্পত্তি নিয়ে বিরোধ রয়েছে। এস আই নুরুল ইসলাম অভিযোগকারী মোঃ বেনুজীর শাহ্ এর সকল কাগজপত্র পাকাপোক্ত থাকা সত্যেও জমি তার ভাইদের দখল করিয়ে দেয় এবং তার ভাইয়েরা এস আই নুরুল ইসলাম এর ছত্রচায়ায় অভিযোগকারীর জমিতে একটি ছোট পলিথিনের ঘর তুলে ফেলে। পরে আপোষ মিমাংসার কথা বলে এস আই নুরুল ইসলাম তাদের চম্পকনগর পুলিশ ফাঁড়িতে ডেকে নিয়ে খাঁলি স্টাম্পে সই নেয় এবং তার  সম্পত্তি ভাইদের লিখে দিতে বলে।
 সম্পত্তির মালিক মোঃ বেনুজীর শাহ্ তার জমি লিখে দিতে অস্বীকার করায় তাকে এবং তার সন্তানদেরকে হাজত খানায় আটকে রেখে মারধর করে এবং তার সন্তানদের থেকে স্মার্টফোন ছিনিয়ে নেয়। বেলা শেষে স্থানীয় লোকদের সুপারিশে ছেড়ে দেয়।
অভিযোগকারী মোঃ বেনুজীর শাহ্ জানায়, চম্পকনগর পুলিশ ফাঁড়ির সাব-ইন্সপেক্টর মোঃ নুরুল ইসলাম দীর্ঘ চার/পাঁচ  বছর ধরে এই ফাঁড়িতে থেকে প্রভাবশালীদের সাথে সুসম্পর্ক গড়ে তুলে। সে বিভিন্ন সময় আমি এবং আমার পরিবারকে হুমকি ধামকি দিয়ে আসতেছে। তার অত্যাচারে আমি এবং আমার পরিবার অতিষ্ঠ। এখন আমি পুলিশ হেডকোয়ার্টােরে অভিযোগ করায় আমি এবং আমার সন্তানদের ডাকাতি মামলা, মাদক মামলা সহ নানা মামলায় জড়িয়ে দিবে বলে হুমকি দেয় এবং সে একটি স্টাম্পে নিষ্পত্তি নামা লিখে এনে আমাকে সই দিতে বলে, আমি সই দিতে অস্বীকার করায় আমাকে গালমন্দ করে এবং আমি এবং আমার সন্তানদের প্রাণনাশের হুমকি দেয়। এমতাবস্থায় আমি এবং আমার পরিবার আতংকে আছি। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আশ্রয় চাই এবং এস আই নুরুল ইসলাম এর উপযুক্ত শাস্তি চাই।
অভিযোগের ব্যাপারে এস আই নুরুল ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি জানান, তাদের পারিবারিক সম্পত্তি নিয়ে বিরোধ আছে। তাদের বিরুদ্ধে একটি মামলার চার্জশিট দেওয়ায় তারা পুলিশ হেডকোয়ার্টারসে এই অভিযোগ করে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park