1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

নীলফামারীতে সহকারী প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে বিক্ষোভ মিছিল এবং মানববন্ধন

  • আপডেট সময় : সোমবার, ১৯ আগস্ট, ২০২৪
  • ১৭ বার পঠিত

তপন দাস, নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীতে স্কুল ছাত্রী কে জোরপূর্বক বিয়ে এবং শ্লীলতাহানির অভিযোগে সহকারী প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে বিক্ষোভ মিছিল এবং মানববন্ধন কর্মসূচি পালন করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন এবং উক্ত স্কুলের সকল শ্রেনীর শিক্ষার্থী এবং অভিভাবক বৃন্দ।
রবিবার সকালে নীলফামারী সদর উপজেলার পলাশবাড়ী পরশমনি উচ্চ বিদ্যালয়ের মুল ফটকের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেন এবং এর আগে নীলফামারী – ডোমার এশিয়ান হাইওয়ের সড়কে বিক্ষোভ মিছিল করেন শিক্ষার্থীরা।
অভিযোগ সুত্রে জানা যায় জন্ম নিবন্ধনের ভুল সংশোধনের জন্য ভক্তভোগী শিক্ষার্থী মানষী রানী রায় কে দিনাজপুর শিক্ষাবোর্ডে নিয়ে যাওয়ার কথা বলে দিনাজপুর কান্তজিউর মন্দিরের ভিতরে নিয়ে গিয়ে জোরপূর্বক বিয়ে এবং শ্লীলতাহানি করে পলাশবাড়ী পরশমনি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হৃষিকেশ রায়।

এছাড়াও ঘটনা টি প্রকাশ না করার জন্য ভুক্তভোগী শিক্ষার্থীকে ভয় ভীতি দেখিয়ে হত্যার হুমকি দেয়। পরবর্তীতে ভুক্তভোগী শিক্ষার্থী বিষয়টি তার বাবা মাকে জানায়।

পরে বিষয় টি স্কুল কর্তি পক্ষকে জানালে তিনি পালিয়ে যান।
বিক্ষোভ মিছিল এবং মানববন্ধন কর্মসূচিতে অভিযুক্ত শিক্ষক হৃষিকেশ রায়ের দ্রুত বিচারের আওতায় আনার দাবি করেন এবং তারা বলেন একজন বাবা তার সন্তান কে নিরাপদ ভেবে বিদ্যালয়ে পাঠান, কিন্তু শিক্ষক যখন ভোক্ষক হন তখন আমরা কেমনে বিদ্যালয়ে সন্তানদেরকে পাঠাবো এবং শিক্ষক কেমন করে এমন চরিত্রের হয়ে থাকে। তাহলে সেই বিদ্যালয়ের কোন শিক্ষার্থীই নিরাপদ নয় তাই এমন চরিত্রহীন বিভেগবান শিক্ষকের দ্রুত পদত্যাগ করা সহ দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেন ।

উল্লেখ্য যে গত ১৭ আগষ্ট উক্ত স্কুলের সহকারী প্রধান শিক্ষক হৃষিকেশ রায়ের পদত্যাগের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেন উক্ত স্কুলের সকল শ্রেনীর শিক্ষার্থী এবং অভিভাবক বৃন্দ এবং ভুক্তভোগী মনিষা রায়ের পরিবারের সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park