1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

বিজয়নগর উপজেলা প্রবাসী কল্যাণ সংগঠনের আত্মপ্রকাশ

  • আপডেট সময় : শনিবার, ৩ আগস্ট, ২০২৪
  • ২৭ বার পঠিত

শাহনেওয়াজ শাহ্, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ১০টি ইউনিয়নের প্রবাসীদের নিয়ে যাত্রা শুরু করেছে বিজয়নগর উপজেলা প্রবাসী কল্যাণ সংগঠন।

“আমরা প্রবাসীদের কল্যাণে একতাবদ্ধ” স্লোগান নিয়ে গত বৃহস্পতিবার বিজয়নগর উপজেলা প্রবাসী কল্যাণ সংগঠন এর ৩২ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

এতে বুধন্তী ইউনিয়নের সৌদি আরব প্রবাসী মোঃ নুরুল আমিন হককে আহ্বায়ক করা হয়েছে। যুগ্ন আহ্বায়ক হিসেবে রয়েছে, জহিরুল ইসলাম (দুবাই প্রবাসী), সাকিব মিয়া (দুবাই প্রবাসী),খাইরুল হাসান (ব্রাজিল প্রবাসী), মোঃ পারভেজ কাজী (দুবাই প্রবাসী), হাজী মোহাম্মদ হুমায়ুন মিয়া (সৌদি প্রবাসী), মোঃ বাবুল মিয় (দুবাই প্রবাসী), মোঃ হুমায়ুন খাঁন (কুয়েত প্রবাসী), মোঃ রুহুল আমিন (দুবাই প্রবাসী)
,মোঃ ফারুক মিয়া (মালদ্বীপ প্রবাসী), মোঃ আমিন সরকার (সৌদি প্রবাসী), মোঃ কায়সার আহম্মেদ শামীম (দুবাই প্রবাসী), মোঃ আল আমিন (সৌদি প্রবাসী), হাফেজ সৈয়দ বোরহান উদ্দিন খোকন (দুবাই প্রবাসী), মোঃ কাজী নিয়াজ উদ্দিন (দুবাই প্রবাসী), মোঃ সোহেল মিয়া (দুবাই প্রবাসী), মোঃ ইয়াছিন মিয়া (সৌদি প্রবাসী), মোঃ সিরাজুল ইসলাম সিরু (মালেশিয়া প্রবাসী), মোঃ জজ মিয়া (সৌদি প্রবাসী), মোঃ রাকিব ভূইয়া (দুবাই প্রবাসী), ওসমানী শাহ্ দুলাল (কুয়েত প্রবাসী), মোঃ আফজাল হোসাইন (দুবাই প্রবাসী), মোঃ জজ মিয়া পাটান (দুবাই প্রবাসী), মোহাম্মদ ওসমান গনি (দুবাই প্রবাসী), মোঃ শাহ্ জাহান মিয়া (দুবাই প্রবাসী), মোঃ সোহেল মিয়া (সৌদি প্রবাসী), মোহাম্মদ তানভীর (সৌদি প্রবাসী), মোঃ মুক্তার খাঁন (সৌদি প্রবাসী), মোহাম্মদ সুমন মিয়া (সৌদি প্রবাসী), মোঃ আবুল কাসেম (ফ্রান্স প্রবাসী), মোঃ মাসুদ ভূইয়া (দুবাই প্রবাসী) ও মোঃ মহসিন আলম (সৌদি প্রবাসী)।

সংগঠনের প্রথম মানবিক কাজ হিসেবে পাহাড়পুর ইউনিয়নের সৌদিআরব প্রবাসী একজন অপরেশনের রেগীকে নগদ দেড় লক্ষ টাকা আর্থিক অনুদান দেওয়া হয়।

সংগঠনের আহ্বায়ক নুরুল আমিন জানান, আমরা প্রবাসীরা প্রবাসে এসে অনেকেই অনেক প্রতারনার শিকার হই। দালালে বলে আনে একটা কাজ দেয় আরেকটা, ভাষা না জানার কারণে ও কাজ না জানার কারণে অনেক সময় অনেক সমস্যায় পরতে হয়। এই রকম বিভিন্ন সমস্যায় যেন পরতে না হয় এবং আমরা প্রবাসে বিপদে পরলে কেউ দেখে না, আপনারা যদি আমাদের সংগঠনে যুক্ত হন তাহলে এই সমস্যাগুলো আমরা সবাই মিলে মোকাবেলা করে সমস্যা সমাধান করার করতে পারব।

তিনি আরো জানান, আমাদের এই সংগঠনের কার্যক্রম যেন বিজয়নগরের প্রতিটি ঘরে পৌঁছে দিতে পারি। বিজয়নগরের সকল প্রবাসীদের সহযোগীতা পেলে প্রবাসে গিয়ে যেন কোনো রকম সমস্যায় পরতে না হয় একটি তথ্য ও ট্রেনিং সেন্টার খুলব। যে যেই কাজে প্রবাসে যাবেন সেই কাজ যেন ভালভাবে ট্রেনিং নিয়ে, ভাষা শিখে প্রবাসে যেতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park