1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

অসহায় হতদরিদ্রের মাঝে নগদ অর্থ বিতরণ করেন প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমি

  • আপডেট সময় : শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ২২ বার পঠিত

সংবাদদাতা, কাপাসিয়া,গাজীপুরঃ

শুক্রবার (২৮ জুন) কাপাসিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সিমিন হোসেন রিমি’র ঐচ্ছিক ও ব্যক্তিগত তহবিল থেকে অসচ্ছল দুস্থদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম লুৎফর রহমানের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাজহারুল ইসলাম সেলিম, থানা অফিসার ইনচার্জ আবুবকর মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উদ্দিন সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা নাসরিন, উপজেলা প্রকৌশলী মোঃ মাঈন উদ্দিন, প্রানীসম্পদ কর্মকর্তা কামরুজ্জামান খান জামি সহ স্থানীয় স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্সস মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এ সময় প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমি বলেন, দেশের নারীরা এখন আর পিছিয়ে নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিছিয়ে পড়া নারীদের স্বাবলম্বী করতে নানামুখী পদক্ষেপ বাস্তবায়ন করে যাচ্ছেন। উপজেলায় ৪৭ জন নারী পুরুষ ও অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে নগদ মোট সাত লাখ টাকা সহায়তা প্রদান করেছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park