1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে ১৭০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ গ্রেফতার -৫

  • আপডেট সময় : শনিবার, ২২ জুন, ২০২৪
  • ২১ বার পঠিত

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব উত্তম প্রসাদ পাঠক, পিপিএম-সেবা মহোদয়ের সার্বিক দিক-নিদের্শনায় ২১/৬/২৪ইং তারিখে অত্র জেলায় আইন শৃঙ্খলা রক্ষার্থে পরিচালনা করা হয়। উক্ত অভিযানে মোট ১৭০ (একশত সত্তর) বোতল ফেন্সিডিল উদ্ধারসহ মোট ০৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ কর্তৃক মাদকদ্রব্য বিরোধী অভিযান পরিচালনা করে পীরগঞ্জ থানাধীন ০৮নং দৌলতপুর ইউপির অন্তর্গত বাঁশগাড়া গ্রামস্থ জনৈক বিপ্লবের বিএসবি নামীয় ইট ভাটার সামনে দৌলতপুর গ্রাম হতে বাঁশগাড়া গ্রাম গামী পাঁকা রাস্তার উপর সন্দেহভাজন ব্যক্তি মোঃ মনির হোসেন (৪৪), পিতা- মৃত: আব্দুল করিম, সাং- দৌলতপুর, থানা- পীরগঞ্জ, জেলা- ঠাকুরগাঁও এর দেহ তল্লাশি করে ১৪৪(একশত চুয়াল্লিশ) বোতল অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মোটরসাইকেল জব্দসহ তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

বালিয়াডাঙ্গী থানা পুলিশ কর্তৃক মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে বালিয়াডাঙ্গী বাজার হতে বালিয়া বাজারগামী পাকা রাস্তার সর্ব মংগলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের গেট সংলগ্ন আসামি সোহেল (৩০), পিতা- আবুল কালাম, সাং- সর্ব মংগলা, থানা- বালিয়াডাংগী, জেলা- ঠাকুরগাঁও এর হেফাজত হতে ১০ (দশ) বোতল ফেন্সিডিল উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে বালিয়াডাঙ্গী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

ঠাকুরগাঁও সদর থানা পুলিশ কর্তৃক মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে উক্ত থানাধীন ১০ নং জামালপুর ইউপির অন্তর্গত শিববাড়ী সাকিনস্থ শিববাড়ী হতে বড়পুগী গ্রামে যাওয়ার রাস্তায় জনৈক কাশেম ওরফে ভেজাল কাশেমের মিল চাতাল এর সামনে পাকা রাস্তার উপর থেকে ১২ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামি ১. মেহেল ওরফে মেহেদী (২০), পিতা- মোঃ হাবিবুর রহমান, মাতা- মোছাঃ শিরিন আক্তার এবং ২. মোঃ সালাউদ্দীন (১৯), পিতা- মোঃ রফিকুল ইসলাম, মাতা- মোছাঃ সালমা বানু, উভয় সাং- পশ্চিম পারপুগী উত্তরপাড়া, উপজেলা/থানা- ঠাকুরগাঁও সদর, জেলা- ঠাকুরগাঁওদ্বয়কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।
রাণীশংকৈল থানা পুলিশ কর্তৃক মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে উক্ত থানার রাণীশংকৈল পৌরসভার অন্তর্গত ০৭ নং ওয়ার্ড বাঁশবাড়ি গ্রামস্থ রাণীশংকর শান্তির মোড় হতে হরিপুর গামী পাকা রাস্তার পার্শ্বে জনৈক ফিরোজ ডাক্তারের বাড়ির সামন থেকে ৪ (চার) বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামি মোহাম্মদ রবিউল ইসলাম (২২), পিতা- মো: আজগর আলী, সাং- দলগাঁও, ৪ নং হরিপুর ইউপি, থানা- হরিপুর, জেলা- ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।
এছাড়াও গত ২৪ ঘন্টায় ঠাকুরগাঁও জেলার সদর থানা- ০৯টি, পীরগঞ্জ থানা- ০১ টি, বালিয়াডাঙ্গী থানা- ০২টি, রাণীশংকৈল থানা- ০১টি, ভূল্লী থানা- ০২ টি এবং রুহিয়া- ০১টিসহ সর্বমোট ১৬টি ওয়ারেন্ট নিষ্পত্তি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park