1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন শ্রীপুর উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মোঃশারফুল ইসলাম 

  • আপডেট সময় : রবিবার, ১৬ জুন, ২০২৪
  • ৫৫ বার পঠিত
সাইফুল ইসলাম, নিজস্ব প্রতিবেদকঃ 
পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলা বাসীসহ দেশ-বিদেশের সকলকে শুভেচ্ছা ও অভিন্দন জানিয়েছেন শ্রীপুর উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি ও ৫নং কাওরাইদ ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃশারফুল ইসলাম।
তারুণ্যের অহংকার, অসহায় মানুষের আস্থা বাজন, বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক, মোঃশারফুল ইসলাম এক শুভেচ্ছা  বার্তায় পবিত্র ঈদ-উল-আযহার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন  জানিয়ে সকলের সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করছেন।
মুসলমানদের বড় দুইটি ধর্মীয় উৎসবের মধ্যে একটি ঈদ উল আযহা।  ঈদ উল আযহা হলো ত্যাগের উৎসব। এই দিনটিতে মুসলমানেরা তাদের সাধ্যমত ধর্মীয় নিয়মানুযায়ী উট, গরু, দুম্বা কিংবা ছাগল কোরবানি বা জবাই দিয়ে থাকে। ইসলাম ধর্মে যার যাকাত দেয়ার সামর্থ্য রয়েছে তাঁর ওপর ঈদ উল আযহা উপলক্ষেই পশু কুরবানি করাটি ওয়াজীব।
ঈদ ধনী-গরীব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে আনুক। ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি,ত্যাগ, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক- এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। মহান রাব্বুল আলামিনের নিকট প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও শান্তি কামনা করছি।
পরিশেষে,স্বাস্থ্যবিধি মেনে নামাজ আদায় এবং কুরবানীর পশু জবাই যথাস্থানে বর্জ্য তাৎক্ষণিকভাবে অপসারণ করে পরিবেশ দূষণমুক্ত রাখতে শ্রীপুর বাসীর প্রতি আহ্বান জানান তিনি।
নতুন এক আলোকিত ভোরের প্রত্যাশায় সকলকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park