1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

ফুলবাড়ীতে ট্রাক চাপায় নিহত ২ আহত ২ মহাসড়ক অবরোধ করে স্থানীদের বিক্ষোভ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ৩৩ বার পঠিত

মোকাররম হোসেন, ফুলবাড়ী (‌দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাক ও অটো চার্জার (ব্যাটা‌রি চালিত রিক্সা) মুখোমুখি সংঘর্ষে অটো চালক নজরুল ইসলাম (৪৮) ও অটো চার্জারের যাত্রী জাহানারা বেগম (৫০) এর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্থানীয়রা ‌দিনাজপুর-‌গো‌বিন্দগঞ্জ আঞ্চ‌লিক মহাসড়ক দুই ঘন্টা ব্যা‌পি অবরোধ করে রাখেন।

 

বৃহস্পতিবার (১৩ জুন) সকাল সাড়ে ১০টায় ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলার আলদিপুর ইউনিয়নের বারাইহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় অটো চার্জারের অপর দুই যাত্রীকে উদ্ধার করে আশঙ্কা জনক অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতলে প্রেরণ করা হয়েছে। পরবর্তীতে অবস্থার অবন‌তি হলে রংপুর মে‌ডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজার রহমান।

দুর্ঘটনায় নিহত জাহানারা বেগম পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের মদনপুর গ্রামের আফজাল প্রমানিকের স্ত্রী এবং অটোচালক নজরুল ইসলাম ফুলবাড়ী পৌর এলাকার সুজাপুর গ্রামের মৃত খাজের উদ্দিন মন্ডল এর ছেলে। এ ঘটনায় গুরুতর আহত অটো চার্জারের অপর দুই যাত্রীরা হলেন, পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের মদনপুর গ্রামের কাশেম আলী (৬০) এবং তার স্ত্রী জিন্না খাতুন (৫০)।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, সকাল সাড়ে ১০টার দিকে অটো চার্জার‌টি বারাইহাট থেকে যাত্রী নিয়ে ফুলবাড়ীর উদ্দেশ্যে যাওয়ার সময় ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলার বারাইহাট এলাকায় সড়কের একটি মোড় অতিক্রম করার সময় দিনাজপুর অ‌ভিমু‌খি এক‌টি  ট্রাক‌ (ঢাকা মেট্রো ট-১৬-৩৪-২৬) অটো চার্জারকে চাপা দেয় । এসময় অটো চার্জারের চালক ও একজন যাত্রী ঘটনা স্থলেই মারা যান। অপর দুই যাত্রীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। এদিকে এঘটনায় স্থানীয়রা ওই ট্রাককে আটক করে দিনাজপুর-‌গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে রাখে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর মো. আল কামাহ্ তমাল ও সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মাদ জাফর আরিফ চৌধুরী এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজার রহমানসহ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন এবং যান চলাচল স্বাভাবিক হয়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজার রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ট্রাকের চালক ও হেল্পার‌সহ ট্রাকটি আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে সুরাতহাল শেষে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park