1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

শ্রীপুরে বেপরোয়া ড্রাম ট্রাকের ধাক্কায় শ্রমিকের মৃত্যু 

  • আপডেট সময় : সোমবার, ১০ জুন, ২০২৪
  • ৩৯ বার পঠিত
 গাজীপুর জেলা প্রতিনিধিঃ
গাজীপুর জেলার শ্রীপুর উপজেলায় বেপরোয়া  ডাম্পট্রাকের ধাক্কায় এক কারখানা শ্রমিক নিহত হয়েছেন।রবিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার বরমী বাজারের বরামা চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটেছে।
নিহত নূরুল ইসলাম (৫৫) উপজেলার বরমী ইউনিয়নের বরামা গ্রামের আব্দুল কাদিরের ছেলে। তিনি বরমী ইউনিয়নের কায়েতপাড়া এলাকার মেঘনা গ্রুপের একটি কারখানায় কর্মরত ছিলেন।
ঘটনার প্রত্যক্ষদর্শী  বলেন, নূরুল ইসলাম সকালে বাইসাইকেলে করে তাঁর কর্মস্থলে রওনা হন। বরামা চৌরাস্তায় পৌঁছালে দ্রুতগতির একটি ডাম্পট্রাক তাঁকে ধাক্কা দেয়। এতে তিনি বাইসাইকেল থেকে দূরে ছিটকে পড়ে গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
স্হানীয়রা আরও বলেন,ঘটনার পরপরই চালক ট্রাকটি নিয়ে দ্রুত পালিয়ে যান।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সাবিনা বলেন, নূরুল ইসলাম নামে এক ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেওয়া হয়েছে।
শ্রীপুর থানার উপপরিদর্শক এসআই সোহেল আল মামুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে তাৎক্ষণিক পৌঁছে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park