1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

শ্রীপুরের ঐতিহ্যবাহী নবারুন ক্লাবের নবনির্বাচিত কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ৪৯ বার পঠিত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের শ্রীপুর উপজেলার নবারুন ক্লাবের নবনির্বাচিত কমিটি সদস্য বৃন্দদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ শনিবার বিকাল চার ঘটিকায় ক্লাবটির শ্রীপুর সাবরেজিস্ট্রী অফিস রোডে নিজস্ব কার্যালয়ে আলোচনা সভা ও নবগঠিত কমিটির প্রথম আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজ সেবক শ্রীপুর নবারুন ক্লাবের নবনির্বাচিত সভাপতি ফরিদ আহমেদ সরকার।
অনুষ্ঠানটি সঞ্চলনা করেন শ্রীপুর নবারুন ক্লাবের নবনির্বাচিত সাধারন সম্পাদক ও সাবেক শ্রীপুর উপজেলা ছাত্র লীগের সভাপতি মোঃ জাকিরুল হাসান জিকু।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শ্রীপুর নবারুন ক্লাবের প্রধান উপদেষ্টা হুমায়ুন কবির সরকার সহ শ্রীপুর নবারুন ক্লাবের উপদেষ্টা মন্ডলী সদস্য কবির মন্ডল।
নবারুন ক্লাবের সদস্য ও শ্রীপুর পৌর কৃষক লীগের সাধারন সম্পাদক মোঃ সজীব ভুঁইয়া সহ শ্রীপুরের বিশিষ্টজনেরা ও শ্রীপুর নবারুন ক্লাবের সম্মানিত সদস্যরা।

পরে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সকল সদস্যদের কে ঈদুল আজহা অগ্রীম শুভেচ্ছা জানান।

সভাপতি মোঃ ফরিদ আহম্মেদ তার বক্তব্যে বলেন সকলকে ঐক্যবদ্ধভাবে সাথে নিয়ে সমাজিক সকল ভালো কাজে আমাদের এই নবারুন ক্লাব এগিয়ে নিয়ে যাবো,,, যা আগামিতে দেশ ও জাতির উন্নয়নে আমাদের এই ক্লাবের সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের ধারা অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park