1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

ভোলায় পেশাগত কাজে সাংবাদিকে লাঞ্ছিত

  • আপডেট সময় : শনিবার, ১ জুন, ২০২৪
  • ৪৮ বার পঠিত

আশরাফুল আলম,বিশেষ প্রতিনিধিঃ

ভোলায় পুলিশের গাড়ির সঙ্গে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।
অদ্য ৩১ মে (শুক্রবার) বিকেল সাড়ে ৫ টার দিকে ভোলা-ভেদুরিয়া আঞ্চলিক সড়কের মধ্য চরনোয়াবাদ আনাস বিন মালেক ( রা.) ইসলামিক কমপ্লেক্স
নামক এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনা স্থানে প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বিকেলে ভোলা শহর থেকে গাড়িটি পুলিশ লাইন্সে যাচ্ছিল। মধ্য চরনোয়াবাদ নামক এলাকার আনাস বিন মালেক ( রা.) ইসলামিক কমপ্লেক্স এর বিপরীত পাশে গাড়িটির সঙ্গে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটির সামনের অংশ সম্পূর্ণ ভেঙে যায় এবং পুলিশের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা খাদে পড়ে যায়। তবে এ ঘটনায় কোনো হতাহতের সংবাদ পাওয়া যায়নি।

খবর পেয়ে সদর থানার ওসি মনির হোসেন মিঞা ঘটনাস্থলে ছুটে যান। এ ঘটনায় প্রায় ঘন্টাব্যাপী ভোলা- ভেদুরিয়া সড়কে যানজটের সৃষ্টি হয়। গাড়িটি সদর থানা ওসির অফিসিয়াল গাড়ি।

এদিকে ঘটনার পর স্থানীয় এক গণমাধ্যমকর্মী ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুর্ঘটনা কবলিত পুলিশের গাড়িটির ছবি তুলতে গেলে উপস্থিত এক পুলিশ কনস্টেবল ওই গণমাধ্যমকর্মীর মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। এবং তাকে তুইতোকারি ভাষায় গালমন্দ করেন।

লাঞ্ছনার শিকার গণমাধ্যমকর্মী তানজিল হোসেন জাতীয় একটি দৈনিক পত্রিকার ভোলা সদর প্রতিনিধি। তিনি জানান, পুলিশের দুর্ঘটনা কবলিত গাড়িটির ছবি তুলতে গেলে পুলিশের এক কনস্টেবল তার মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। এসময় তিনি নিজেকে গণমাধ্যমকর্মী পরিচয় দিলে দুর্ঘটনা কবলিত গাড়িটির চালক সহ মোহেবউল্লাহ তার সঙ্গে তুইতোকারি করে ভাষা করেন। এবং তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এসময় সদর থানার ওসি সেখানে উপস্থিত ছিলেন। তার সামনেই তানজিলকে লাঞ্ছিত করা হয়।

পুরো বিষয়টির সম্পর্কে জানতে সদর থানার ওসি মনির হোসেন মিঞাকে একাধিকবার কল করা হলেও তিনি তা রিসিভ করেননি। এরপর তাকে ক্ষুদে বার্তা পাঠালেও তিনি কোনো সাড়া দেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park