1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

শ্রীপুরে উপজেলা পরিষদ নির্বাচনে ইতিহাস সৃষ্টি করে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন নাছির মোড়ল

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ১৬৪ বার পঠিত

শেখ মোঃ হুমায়ুন কবির, স্টাফ রিপোর্টারঃ

গাজীপুরের শ্রীপুর ইতিহাস সৃষ্টি করে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন, গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাছির মোড়ল।

গত (২১’শে মে ২০২৪) মঙ্গলবার, ৬’ষ্ঠ শ্রীপুর উপজেলা নির্বাচনে অনন্য এক ইতিহাস সৃষ্টি করে ভাইস চেয়ারম্যান পদে একাধিক আওয়ামী লীগ হেভি ওয়েট প্রার্থীদের পরাজিত করে মাত্র ২৩ বছর বয়সে পা রাখা গাজীপুর জেলা ছাত্রলীগের জনপ্রিয় সফল সাধারণ সম্পাদক নাছির মোড়ল ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে সদ্য এলএলবি সমাপ্ত করে অ-বিবাহিত তুখোড় এই ছাত্রনেতা জেলা ছাত্রলীগের দায়িত্ব হাতে পেয়ে ছাত্রলীগ কে সু-সংগঠিত করে প্রমাণ করেছেন। আগামী দিনে আওয়ামী লীগের আরো বড় দায়িত্ব হয়তো তার জন্য অপেক্ষা করছে। বাবা, শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ সদস্য, মাওনা চৌরাস্তা ব্যবসায়ী কল্যাণ মালিক সমিতির সিনিয় সহ-সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক, মোঃ শফিকুল ইসলাম মোড়ল। মাতা, নার্গিস আক্তার, দুই ভাই এক বোনের মধ্যে নাছির মোড়ল বড়।

উদীয়মান এ তরুণ ছাত্র নেতা শ্রীপুর টেপির বাড়ি গ্রামের মাদবর বাড়ির সন্তান। ছাত্রলীগের এ নেতা বই মার্কা প্রতীকে নির্বাচন করে শ্রীপুর উপজেলা তথা সারা বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীদের বুঝিয়ে দিয়েছেন। বই শিক্ষার প্রদান মাধ্যম বই ছাড়া কেউ শিক্ষিত হতে পারে না এবং উচ্চশিক্ষা লাভ করা যায় না। তাই বই কে পছন্দ করে। বই মার্ক প্রতীক নিয়ে নির্বাচন করে ৬৪০৫৩ ভোট পেয়ে জয়লাভ করে সারা বাংলাদেশের সকল ছাত্রলীগ সদস্যদের উৎসর্গ করেছেন। তার এ বিজয়ে বাঁধ ভাঙ্গা উল্লাসে মেতে ছিলো শ্রীপুর উপজেলা উদীয়মান তরুনেরা।

নাসির মোড়ল তার সাথে যোগাযোগ করলে তিনি জানান। তাকে যারা ভোট দিয়ে বিজয় করেছেন সবার প্রতি তিনি কৃতজ্ঞ প্রকাশ করেছেন, যারা ভোট দিতে পারেননি তাদের কাছে দোয়া চেয়েছেন। তার উপর অর্পিত দায়িত্ব পালনে যেন সবার সু-নজরে আগামী দিনে আরও ভালো কিছু করতে পারে এবং শ্রীপুর উপজেলা কে সর্ব প্রকার নেশা ও মাদক মুক্ত রেখে ছাত্র, যুবসমাজ ও সর্বস্তরের জনগণ এর কল্যাণে কাজ করে যেতে পারে এই তার অঙ্গীকারবদ্ধ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park