1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

মিঠাপুকুরে জাল ভোট দেয়ার অভিযোগে গ্রেফতার-৩

  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ মে, ২০২৪
  • ২০ বার পঠিত

বিশেষ প্রতিনিধি রংপুর জেলাঃ

মিঠাপুকুরে জাল ভোট দেয়ার অভিযোগে রংপুর-৫ (মিঠাপুকুর) আসনের এমপি জাকির হোসেন সরকারের ছোট ভাই জাহিদ হোসেন জাহিদসহ ৩ জনকে গ্রেফতার করেছে মিঠাপুকুর থানা পুলিশ। তবে ২ জনকে গ্রেপ্তার দেখানো হলেও এমপি জাকির হোসেন সরকারের ছোট ভাইকে এখনো গ্রেপ্তার দেখায়নি মিঠাপুকুর থানা পুলিশ। আটককৃত অপর ২ জন হলেন- মিঠাপুকুর দূর্গাপুর এলাকার রুমান মিয়া ও শঠিবাড়ির রাশেদ মিয়া।
মঙ্গলবার (২১ মে) সকাল সাড়ে ১০টার দিকে শঠিবাড়ি কলেজ কেন্দ্র থেকে তাদের আটক করা হয়। ২ জনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন মিঠাপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফেরদৌস হোসেন।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল পৌনে ১০টার দিকে স্বতন্ত্র এমপি জাকির হোসেনের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী কামরুজ্জামান কামু হেলিকপ্টার মার্কার পক্ষে এমপির ছোট ভাই জাহিদ হোসেনের নেতৃত্বে ৭/৮ জন যুবক শঠিবাড়ি ভোট কেন্দ্রে প্রবেশ করে। এ সময় পুলিশ বাঁধা দিলেও এমপির ছোট ভাই তাদের সাথে চরম অশোভন আচরন করে। এরপর ভোট কেন্দ্রে প্রবেশ করে জোর করে ব্যালট পেপারের একটি বান্ডিল কেড়ে নিয়ে হেলিকপ্টার মার্কায় সীল দিতে থাকে। এ সময় কর্তব্যরত পুলিং অফিসার, প্রিজাইডিং অফিসার ও পুলিশ ভোট কেন্দ্রে এসে এমপির ছোট ভাই জাহিদসহ ৩ জনকে আটক করে।
মিঠাপুকুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা বিকাশ চন্দ্র বর্মন বলেন, আটককৃতদের ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে এক মাসের করে জেল দেয়া হয়েছে। তবে স্থানীয় এমপির ভাইয়ের নেতৃত্বে ব্যালটে সিল মারার বিষয়টি তিনি জানেন না বলে জানান।
মিঠাপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফেরদৌস হোসেন ২ জনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সাক্ষীরা উপস্থিত বিচারকের সামনে জাকির হোসেন সরকারের ভাইয়ের নাম বলেনি। তাই তাকে আটক করা হয়নি। রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (ডি সার্কেল) আবু হাসান মিয়া জানান, এমপি জাকির হোসেন সরকারের ছোট ভাইকে থানায় পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এখনো তাকে গ্রেপ্তার করা হয়নি। এটি জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের বিষয়। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করবে।

 

উল্লেখ্য, মিঠাপুকুর উপজেলায় চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য মোতাহার হোসেন মন্ডল মওলা (মোটরসাইকেল), উপজেলা যুবলীগের সাবেক নেতা ও এমপি জাকির হোসেন সরকারের ঘনিষ্ঠভাজন মো. কামরুজ্জামান (হেলিকপ্টার) এবং স্বতন্ত্র শাহ সাদমান ইশরাক (আনারস) প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে ২ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park