1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

অভয়নগরবাসী আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করলে অসহায় মানুষের পাশে থাকবো, ডাঃ সাফিয়া খানম

  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ মে, ২০২৪
  • ২৯ বার পঠিত

মোঃ কামাল হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

আসন্ন অভয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী (হাঁস) প্রতীক সকলের দোয়া, সহযোগিতাসহ আগামী ২৯ মে সারাদিন হাঁস মার্কার ভোট কামনা করেছেন ডাঃ সাফিয়া খানম। তাই ইতিমধ্যে তিনি জনগণের ভালবাসায় সিক্ত হয়ে উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহন করেছেন। ডাঃ সাফিয়া খানম একজন ভিন্ন জনদরদি যা ইতিমধ্যে সাধারণ মানুষের মাঝে ব্যাপক জনপ্রিয় একজন মানুষ হিসেবে পরিচিত লাভ করেছেন। তিনি সাধারণ মানুষের ভালবাসা ও সকলের দোয়া নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করছেন বলে এই আশাবাদ ব্যক্ত করেন।
স্থানীয় সর্বস্তরের সাধারণ মানুষের মুখে একই কথা শোনা যায়। তিনি অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের বাসিন্দা। ডাঃ সাফিয়া খানম তার জীবনের দিনগুলি কাটিয়ে দিলেন বাংলাদেশ আওয়ামী লীগের রাজপথের লড়াকু সৈনিকের বেশে। গণমানুষের আস্থার প্রার্থী হয়ে তিনি উপজেলা পরিষদ নির্বাচনে হাঁস প্রতীক নিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। তার যোগ্যতা সম্পর্কে আলোচনা করে শেষ করা যাবেনা।
তিনি একজন তরুণ সমাজ সেবিকা, গরীব- অসহায়- মেহনতি মানুষের বন্ধু, সৎ নির্ভীক ভোটারদের আস্থা ভাজন ব্যক্তিত্ত্ব, নিষ্ঠাবান, রাজপথ থেকে বেড়ে ওঠা, ছাত্র সমাজের অহংকার, সুখে দুঃখে যাকে সব সময় পাশে থাকেন এবং তরুণ প্রজন্মের অহংকার। তিনি বলেন, অভয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হলে এই অঞ্চলের মহিলা ভাইস চেয়ারম্যান হবে জনতার,,,, এটা তার নির্বাচনী অঙ্গীকার ও অভয়নগর উপজেলাকে আধুনিক স্মার্ট উপজেলায় রুপান্তরিত করার প্রত্যয় ব্যক্ত করেন।
তিনি আরও বলেন, আমি আপনাদের সন্তান তাই আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই। উপজেলা পরিষদের সকল ভোটারদের পাশে থেকে তাদের সেবা মূলক কাজ করার লক্ষে সব সময় তাদের পাশে থাকবেন ও উন্নয়নে আধুনিক স্মার্ট উপজেলা পরিষদ গড়ে তোলার জন্য আপ্রান চেষ্টা করে যাবেন। জনগণের উপর ভরসা ও আস্থা রেখে আমার এই নির্বাচন করা এবং জনগণ যদি তাদের ভোটাধিকার সুষ্ঠ, সুন্দর নিরপেক্ষ ও শান্তিপূর্ণ
ভাবে ভোট কেন্দ্রে গিয়ে দিতে পারে, তাইলে জনগণের ভোটের মধ্যে দিয়েই তাকে জয়যুক্ত করবেন বলে এই আশাবাদ ব্যক্ত করেন এবং সকলের কাছে দোয়া কামনা করেন। এবং আগামী ২৯ মে তার প্রতীক হাঁস মার্কায় সকলকে ভোট দিতে আহবান করেন। সবাই মিলে তাকে ভোটদানের মাধ্যমে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করলে অভয়নগরবাসীর কাছে তিনি চিরকাল ঋণী হয়ে থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park