1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

যশোর জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশে’র অভিযানে ৬০ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক, প্রাইভেট কার জব্দ

  • আপডেট সময় : শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ৫৭ বার পঠিত

শেখ মোঃ হুমায়ুন কবির, স্টাফ রিপোর্টারঃ

যশোর জেলার শংকরপুর এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ ইকবাল হোসেন (২২) নামে একজনকে আটক করেছে যশোর জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশ। আটককালে তার হেফাজত থেকে ৬০ বোতল ফেনসিডিল উদ্ধার ও মাদক পরিবহণে ব্যবহারিত একটি প্রাইভেট কার জব্দ করে (ডিবি) পুলিশ।

(১৭’ই মে ২০২৪) শুক্রবার সকাল সাড়ে ১০:টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন যশোর জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার, পিপিএম (বার)।

এর আগে (১৬’ই মে ২০২৪) সন্ধ্যার দিকে যশোরের কোতয়ালী পৌরসভার ৭নং ওয়ার্ডের শংকরপুর এলাকার আফরিন ফিলিং ষ্টেশনের সামনে চাঁচড়া টু যশোর বাস টার্মিনালের সামনে পাকা রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী হলেন- যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন কাগজপুর (কলোনীপাড়া) এলাকার মোঃ সাইফুল ইসলাম এর ছেলে মোঃ ইকবাল হোসেন।

(ডিবি) পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকালে কোতয়ালী এলাকায় ডিউটি কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যশোর পৌরসভার আফরিন ফিলিং ষ্টেশনের সামনে চাঁচড়া টু যশোর বাস টার্মিনালের সামনে পাকা রাস্তার উপর কতিপয় মাদক কারবারি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে।
পরে এমন সংবাদের ভিত্তিতে এসআই বিপ্লব সরকার, এসআই মোঃ শাহিনুর রহমান, এএসআই মোঃ আমিরুল ইসলাম ও সংগীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উক্ত স্থান ৬০ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক হরা হয়। আটক কালে মাদক পরিবহণে ব্যবহারিত একটি প্রাইভেট কার জব্দ করে যশোর জেলা (ডিবি) পুলিশ।

এ বিষয়ে যশোর জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার, পিপিএম (বার) বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আমরা জানতে পারি মাদক ব্যাবসায়ীর মোঃ ইকবাল দেশের বিভিন্ন স্থান থেকে মাদকদ্রব্য ফেনসিডিল সংগ্রহ করে যশোর কোতোয়ালি পৌরসভার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিলো। তার বিরুদ্ধে যশোর জেলার বেনাপোল পোর্ট থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে। সেই সাথে তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park