1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

যশোর কোতয়ালী মডেল থানার মামলার (শংকরপুর এর নুর হোসেন হত্যাকান্ড) এর আসামী গ্রেফতার করে হত্যার রহস্য উদঘাটন করলো ডিবি পুলিশ

  • আপডেট সময় : বুধবার, ১৫ মে, ২০২৪
  • ৩৯ বার পঠিত

শেখ মোঃ হুমায়ুন কবির, স্টাফ রিপোর্টারঃ

যশোর জেলার সুযোগ পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম, এর দিক-নির্দেশনায় ডিবির ওসি রুপন কুমার সরকার, পিপিএম (বার) এর তত্ত্বাবধানে ডিবি’র জেলায় সংঘটিত বিভিন্ন চুরি, ডাকাতি, অপহরণ, হত্যার রহস্য উদঘাটনসহ অবৈধ অস্ত্রগুলি উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে।

তারই ধারাবাহিকতায়
গত ইং- (১১’ই মে ২০২৪) শনিবার, রাত অনুমান ০৮.৩০ ঘটিকার সময় যশোর কোতয়ালী মডেল থানাধীন শংকরপুর চোপদারপাড়া বারেক সড়ক কালেনার দোকানের সামনে উক্ত এলাকার মোঃ নজরুল এর ছেলে নুর হোসেন এর লাশ পাওয়ার সংবাদ পেয়ে কোতয়ালী থানা ও ডিবি পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। উক্ত ঘটনায় কোতয়ালী মডেল থানায় অত্র মামলা রুজু হয়। পরবর্তীতে উক্ত মামলাটি তদন্ত সহ আসামী গ্রেফতারের জন্য ডিবির এসআই/ খান মাইদুল ইসলাম ও এসআই/হরষিত রায় এর সমন্বয়ে একটি চৌকষ টিম অভিযান পরিচালনা শুরু করা হয়। তারই ধারাবাহিকতায় উক্ত টিম ইং- (১৩’ই মে ২০২৪) সোমবার সকাল ০৭.৩০ ঘটিকার সময় ডিএমপি ঢাকা, সিরাজদিখান থানা এলাকা হইতে আসামী রনি @ কানা রনি(২৮), পিং-বাবু শেখ, সাং-শংকরপুর চোপদারপাড়া, থানা-কোতয়ালী মডেল, জেলা-যশোরকে গ্রেফতার করে হত্যার রহস্য উদঘাটন করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, নিহত নুর হোসেন (১৯), পিং-মোঃ নজরুল ইসলাম, সাং-শংকরপুর চোপদারপাড়া বারেক সড়ক, থানা-কোতয়ালী মডেল, জেলা-যশোরকে ফুলবল খেলাকে কেন্দ্র করে ইং- (১১’ই মে ২০২৪) শনিবার রাত অনুঃ ০৮.৩০ ঘটিকার সময় কোতয়ালী মডেল থানাধীন শংকরপুর চোপদারপাড়া বারেক সড়ক কালেনার দোকানের সামনে ধৃত আসামীর নের্তৃত্বে ভিকটিমের ঘাড়ে ক্রিকেটষ্ট্যাম দিয়ে আঘাত করে মাটিতে ফেলে দিয়ে অন্যান্য আসামীরা শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে এবং পলাতক আসামী পচা এর হাতে থাকা ধারালো চাকু দিয়া ভিকটিমকে তলপেটে আঘাত করে রক্তাক্ত জখম করে এবং আসামী আশিক ও পাপ্পু ভিকটিমকে ধরে রাখে এবং আসামী বাধন এর হাতে থাকা চাকু দিয়ে ভিকটিমের মলদ্বারের উপরের মাংস পেশিতে আঘাত করে রক্তাক্ত জখম করে। অন্যান্য সকল আসামীরা ভিকটিমকে এলোপাতাড়ী মারপিট করিয়া জখম করিয়া ফেলে রেখে চলে যায়। পরবর্তীতে স্থানীয় ইজিবাইক যোগে ভিকটিমকে যশোর সদর হাসপাতালে নিয়ে যায়। সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ভিকটিমের অবস্থা মূমুস্য দেখিয়া উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। ভিকটিমকে তার পিতা-মাতা ও নিকট আত্মীয় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে পথিমধ্যে মারা যায়। নিহতের পরিবারের সদস্যের অভিযোগের প্রেক্ষিতে মামলা রুজু হয়। এজাহার নামীয় নং-৩২, তাং-১২/০৫/২০২৪ খ্রিঃ, ধারা-৩০২/৩৪ পেনাল কোড।

আসামীর তথ্য:
১। রনি @ কানা রনি(২৮), পিং-বাবু শেখ, সাং-শংকরপুর চোপদারপাড়া, থানা-কোতয়ালী মডেল, জেলা-যশোর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park