1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

মারামারিতে উপস্থিত না থেকেও মামলার আসামী:মানববন্ধনে আওয়ামী লীগনেতা আলম

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
  • ৪৭ বার পঠিত

মুহাম্মদ জাবেদ হোসাইন বিপ্লব,চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কাঞ্চনায় চট্টগ্রাম দক্ষিণ জেলা শ্রমিক ফেডারেশনের
সহ সাংগঠনিক সম্পাদক, কাঞ্চনা সিএনজি সমিতির সভাপতি নুরুল আলম ও কাঞ্চনা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল মন্নানের নামে মিথ্যা মামলা দায়েরের বিরুদ্ধে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
১২মে রবিবার সন্ধায় কাঞ্চনার ফুলতলা বাজারে এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়।
উক্ত মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন
চট্টগ্রামের সাতকানিয়া কাঞ্চনা ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান সেলিম উদ্দিন, কাঞ্চনা ফুলতলা বাজার কমিটির সভাপতি সাবেক ছাত্রনেতা  নুরুল আলম,কাঞ্চনা ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ছগির আহমদ ,৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মমতাজ উদ্দিন,
চট্টগ্রাম দক্ষিণ জেলা শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদ মোহাম্মদ খলিল,ফুলতলা সিএনজি চালক সমিতির সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক রাজিব চৌধুরী, অর্থ সম্পাদক মহি উদ্দিন, সদস্য মুজিবুর রহমান ও সদস্য জসিম উদ্দিন প্রমুখ।
উক্ত অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ব্যানার,ফেস্টুন, প্ল্যা-কার্ড ও পোস্টার নিয়ে উপস্থিত থেকে প্রতিবাদ জানান। এবং বিভিন্ন শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠেন কাঞ্চনার ফুলতলা এলাকা।
উক্ত প্রতিবাদ সমাবেশ ও মানব বন্ধনে কাঞ্চনা বাজার কমিটির সভাপতি সাবেক সফল ছাত্রনেতা নুরুল  আলম বলেন,অবিলম্বে প্যানেল চেয়ারম্যান আব্দুল মন্নান ও শ্রমিক নেতা নুরুল আলমের নামে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।অন্যথায় বৃহত্তর কর্মসূচি দেওয়া হবে বলে জানান

তিনি আরো বলেন,ঘটনার সময় আমার ভাই আব্দুল মান্নান আমাদের নেতা ডাক্তার আ ম ম মিনহাজুর রহমানের বাড়িতে ছিলো,ওই সময় চট্টগ্রাম সংবাদ নামক একটি জনপ্রিয় পত্রিকায় উপজেলা নির্বাচনের বিষয়ে সাক্ষাৎকার চলছিলো ওটা সরাসরি দেশবিদেশ সংযুক্ত ছিলো ওই লাইভ সাক্ষাৎকারটি,ওই সময় আমার ভাই মান্নানও উপস্থিত ছিলেন, অথচ তখনি চলছিলো আরেকটি সমাজে মারামারি কিন্তু রহস্যজনক কারণে কোন তদন্ত ছাড়াই আমার ভাইয়ের বিরুদ্ধে থানায় মামলা রেকর্ড করা হয়েছে।

এই আওয়ামী লীগের জন্য আমার আপন ভাতিজা হাসানকে এই ষ্টেশনে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করছে, আমাকে মারতে এসে আমার কাজের ছেলেকেও খুন জরা হয়েছে।

 

অথচ! সেই আওয়ামী লীগের আমলে আমার পরিবারের বিরুদ্ধে করা হচ্ছে ষড়যন্ত্র।

 

কাঞ্চনা ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মমতাজ উদ্দিন বলেন,৩বারের নির্বাচিত ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যানকে এভাবে মিথ্যা মামলায় জড়ানো অত্যান্ত দু:খজনক।

 

 

অবিলম্বে নিরপরাধ ব্যক্তিদেরক্ব মামলা থেকে বাদ দেওয়া হউক।এছাড়াও তিনি কাঞ্চনাকে শান্ত রাখার জন্য জাতীয় সংসদ সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ ও প্রশাসনের প্রতি অনুরোধ জানান।

 

চট্টগ্রাম দক্ষিণ জেলা শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ খলিল বলেন,৪৮ঘন্টার মধ্যে শ্রমিক নেতা নুরুল আলম ও প্যানেল চেয়ারম্যান আব্দুল মন্নানের নামে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।অন্যথায় শ্রমিকদেরকে সাথে নিয়ে বৃহত্তর কর্মসূচি দেওয়া হবে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park