1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

জেলায় শ্রেষ্ঠ এসআই নাজনীন আক্তার

  • আপডেট সময় : রবিবার, ১২ মে, ২০২৪
  • ২১ বার পঠিত

এসএম মাসুদ,কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

পেশাগত দক্ষতা ও শ্রেষ্ঠত্ব অর্জনের স্বীকৃতি হিসাবে জেলার শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর মনোনীত হলো গাজীপুরের কাপাসিয়া থানার চৌকস পুলিশ কর্মকর্তা এসআই নাজনীন আক্তার। এপ্রিল /২৪ খ্রিঃ মাসের সামগ্রিক পারফর্মেন্সের ভিত্তিতে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ও শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টরদের সম্মাননা প্রদান করে পুলিশ সুপার কাজী শফিকুল ইসলাম বিপিএম (বার)

সোমবার (৬ মে) পুলিশ সুপার কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এপ্রিল /২৪ খ্রিঃ মাসের সামগ্রিক পারফর্মেন্সের ভিত্তিতে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ও শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টরদের সম্মাননা প্রদান করে পুলিশ সুপার কাজী শফিকুল ইসলাম বিপিএম (বার)।
সভায় আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, ওয়ারেন্ট তামিল,মাদক উদ্ধার, আসামি গ্রেফতারসহ বিভিন্ন ক্ষেত্রে আবদানের জন্য এ পুরস্কার দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার, সকল থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন থানার এসআইরা।

সাব ইন্সপেক্টর নাজনীন আক্তার এর প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, বাংলাদেশ পুলিশের সাথে যুক্ত হয়ে নিজের পেশাকে শ্রেষ্ঠ মনে করেন। তিনি আরো বলেন, মূলত পুলিশের চাকুরী কোনো পেশা নয় বরং আমাদের উপরে অর্পিত দেশকে অপরাধ চক্র থেকে রক্ষার মহান দায়িত্ব।এদিকে এসআই নাজনীন আক্তার (নিঃ) শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর মনোনীত হওয়ায় কাপাসিয়া থানায় বইছে আনন্দ উচ্ছ্বাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park