1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

উপজেলা পরিষদ নির্বাচন: ফুলবাড়ীতে ১০ জনের মনোনয়নপত্র দাখিল

  • আপডেট সময় : শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ৫৪ বার পঠিত

মোকাররম হোসেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ফুলবাড়ীতে আসন্ন চতুর্থধাপে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন  তিনজন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে চারজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজনসহ মোট ১০ জন প্রার্থী।

বৃহস্পতিবার (৯মে) মনোনয়নপত্র দাখিলের শেষদিন পর্যন্ত আনলাইনের মাধ্যমে তারা এসব মনোনয়নপত্র দাখিল করেছেন।

তফশীল অনুযায়ী মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের শেষ তারিখ ১২মে। চতুর্থধাপে আগামী ৫ জুন এ উপজেলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ।

জানা যায়, চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক আতাউর রহমান মিল্টন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও দিনাজপুর-৫ আসনের সংসদ সদস্য এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার এমপিথর ছোট ভাই মুশফিকুর রহমান বাবুল এবং সাবেক ইউপি চেয়ারম্যান তছির উদ্দিন মন্ডল ঢেপার ছেলে রফিকুল ইসলাম মন্টু।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মঞ্জুরায় চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান মমতাজ এর ছোট ভাই মকলেছার রহমান, সাবেক সেনা সদস্য সোলায়মান মন্ডল  এবং দলিল লেখক মামুনুর রশিদ।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার, শিউলি রানী রায় ও হাজরা বিবি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মীর মো. আল কামাহ্ তমাল মনোনয়নপত্র দাখিলের বিষয়টি নিশ্চিত করে বলেন, দাখিলকৃত মনোনয়নপত্র যাছাই-বাছাইয়ের পর রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে বৈধ্য প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে।

উপজেলা নির্বাচন কার্যালয় সুত্রে জানাগেছে, ফুলবাড়ী উপজেলায় মোট ভোটার এক লাখ ৫২ হাজার ৪৭৬জন। এর মধ্যে মহিলা ভোটার ৭৬ হাজার ২০৪জন ও পুরুষ ভোটার ৭৬ হাজার ২৭১জন তৃতীয় লিঙ্গের একজন। চতুর্থধাপে আগামী ৫ জুন উপজেলার ৬৩টি কেন্দ্রের ৪৩৫টি বুথে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park