1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

ফুলবাড়ীতে ট্রে‌নে কাটা প‌ড়ে এক বৃদ্ধের মৃত্যু

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ৩৯ বার পঠিত

মোকাররম হোসেন, ফুলবাড়ী (দিনাজপ‌ুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ফুলবাড়ী‌তে ট্রে‌নে কাটা প‌ড়ে শহিদুল হক (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হ‌য়েছে। নিহত শ‌হিদুল হক পার্শ্ববর্তী নবাবগঞ্জ উপ‌জেলার শালঘ‌রিয়া গ্রা‌মের মৃত জ‌মির উ‌দ্দি‌নের ছে‌লে।

বৃহস্প‌তিবার দুপুর সা‌ড়ে ১২টার সময় ফুলবাড়ী রেল স্টেশ‌নের উত্ত‌রে কিছু দুরে স্বজনপুকুর নামক এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘ‌টে।
স্থানীয় সু‌ত্রে জানা যায়, শহিদুল হক রেল লাইনের পাশদিয়ে যাচ্ছিলেন রাজশাহী থে‌কে ছে‌ড়ে আসা চিলাহাটি গামী তিতুমীর এক্স‌প্রেস ট্রেনটি ফুলবাড়ী স্টেশন থে‌কে পার্বতীপুর অ‌ভিমু‌খে যাওয়ার সময় ট্রেনে কাটা পড়ে তিনি মৃত্যু বরন করেন। এসময় স্থানীয়রা মরদেহ উদ্ধার কর‌ে। পরে বিষয়টি লোক মুখে জানতে পেরে প‌রিবা‌রে লোকজন এ‌সে মর‌দেহের পরিচয় শনাক্ত করে বাড়িতে নি‌য়ে যায়।
পরিবারের লোকজন জানায়, শহিদুল হক ধান কাটার জন্য কাজের লোক খুঁজতে বাড়ি থেকে বের হন। এর পর এ ঘটনার কথা জানতে পারেন তারা। তিনি ১০-১৫ বছর আগে স্থানীয় একটি মাদরাসায় শিক্ষকতা করতেন।
পার্বতীপুর রে‌লও‌য়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শা‌কিউল আযম জানান, খবর পে‌য়ে ঘটনাস্থ‌ল পরিদর্শন করে তার বাড়িতে এসেছি। বিনা অনুম‌তি‌তে ঘটনা স্থল থেকে মর‌দেহটি বাড়িতে নেয়া ঠিক হয়নি, এটি একটি আইনবহিভুর্ত কাজ। সুরতহাল শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় রেলওয়ে থানায় একটি অস্বাভিক মৃত্যু মামলা দায়ের করা হচ্ছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park