1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

ফুলবাড়ীতে বাড়ির গ্রিল ও তালা ভেঙ্গে দুর্ধর্ষ চুরি

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ২৭ বার পঠিত

‌মোকাররম হোসেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ফুলবাড়ীতে একটি বাড়ির ফটক ও বেলকুনির গ্রিলের তালা ভেঙ্গে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। এ সময় ওই বাড়ি থেকে আড়াই ভরি স্বর্ণ, নগদ ৪৭ হাজার টাকা, কোরবানির জন্য কেনা দুটি খাসি এবং বিভিন্ন মালামাল নিয়ে গেছে চোরেরা।

বুধবার দিবাগত রাতে পৌর এলাকার চকচকা গ্রামের মৃত মহির উদ্দিন এর ছেলে আলহাজ্ব রইদুল ইসলাম এর বাড়িতে চুরির এ ঘটনা ঘটে।

বাড়ির মালিক আলহাজ্ব রইদুল ইসলাম জানায়, প্রতিদিনের মত বুধবার রাতে বাড়ির সকলে ঘুমিয়ে পড়েন। পরেরদিন বৃহস্পতিবার সকালে ঘুম থেকে জেগে দেখেন বাড়ির মূল দরজা এবং বেলকুনির গ্রিল খোলা, সেগুলোর তালা ভাঙ্গা। সবকিছু এলো মেলো হয়ে পড়ে আছে, আলমারিও খোলা। খুঁজে দেখি চোরেরা আড়াই ভরি স্বর্ণ, নগদ ৪৭ হাজার টাকা, কোরবানির জন্য কেনা দুটি খাসি এবং বিভিন্ন মালামাল নিয়ে গেছে। পরে ছেলে ৯৯৯ এ ফোন দিলে পুলিশ এসে ঘটনা তদন্ত করেন। তিনি বলেন, প্রতিদিন ফজরের নামাজ পড়তে উঠি, কিন্তু কাল সন্ধ্যা থেকেই বাড়ির সকলের এতো ঘুম পাচ্ছিল যে ঘুম থেকে জাগতেই পারিনি। সকালে কোন রকমে উঠে দেখি এ অবস্থা। দুর্বৃত্তরা কি যে করেছে চোখ থেকে ঘুম সরছেনা।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে দোষীদের আইনের আওতায় আনা হবে।

তিনি বলেন, সবাইকে সচেতন থাকতে হবে এবং এলাকায় অপরিচিত সন্দেহভাজন লোক দেখলেই দ্রুত পুলিশকে জানাতে হবে। আমরা জনপ্রতিনিধিদের সাথে কথা বলছি, শীঘ্রই প্রতিটি পাড়া মহল্লায় একটি করে কমিটি করে পাহারার ব্যবস্থা করবো।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park