1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

হেলিকপ্টারে চড়ে নববধূকে নিতে বিয়ে বাড়িতে এলেন বর

  • আপডেট সময় : শনিবার, ৪ মে, ২০২৪
  • ১৭ বার পঠিত

জুবেল আরেফিন,বিশেষ প্রতিনিধি রংপুরঃ

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় শুক্রবার বিকেলে হেলিকপ্টারে চড়ে নববধূকে বাড়ি নিয়ে আসেন বর হযরত আলী।গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার ফরিদপুর ইউনিয়নের ইসবপুর গ্রামের একটি বিদ্যালয় মাঠে শুক্রবার বিকেলে একটি হেলিকপ্টার অবতরণ করে।

হেলিকপ্টারের ভেতর থেকে বেরিয়ে এলেন বর হযরত আলী। হেলিকপ্টার দেখতে মুহূর্তেই ভিড় জমায় স্থানীয় জনতা। বিদ্যালয় মাঠ থেকে লালগালিচার ওপর দিয়ে গাড়িতে করে বিয়ের মঞ্চে চলে গেলেন বর। বাবা-মায়ের স্বপ্ন পূরণ করতে এমন আয়োজন করেন বর হযরত আলী।
এলাকাবাসী জানান, সাদুল্যাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ও বুজরুক জামালপুর গ্রামের রফিকুল আকন্দের ছেলে হজরত আলী। বর হজরত আলী ঢাকায় একটি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কাজ করেন। কনে একই উপজেলার ইসবপুর গ্রামের এনামুল হকের মেয়ে রেফা মনির সঙ্গে তার বিয়ে ঠিক হয়। বরের বাড়ি থেকে কনের বাড়ির দূরত্ব পাঁচ কিলোমিটার। হজরত আলীর বাবা-মায়ের স্বপ্ন ছিল, একমাত্র ছেলেকে বিয়ের আসরে নিয়ে যাবেন হেলিকপ্টারে করে। বাবা-মায়ের সেই স্বপ্ন পূরণ করতেই হযরত আলী এ আয়োজন করেন। বিয়েতে কোন যৌতুক নেননি হযরত আলী। ৭০ হাজার টাকা দেন-মোহর বেধে বিয়ে সম্পন্ন করেন। কনের বাবা এনামুল হক জানান, বরপক্ষ বিষয়টি তাদের জানালে তারা স্থানীয় একটি বিদ্যালয় মাঠে হেলিকপ্টার নামার ব্যবস্থা করেন। হযরত আলী হেলিকপ্টারে চড়ে তার মেয়েকে নিতে এসেছেন, দেখে খুব ভালো লেগেছে।

 

বরের বাবা রফিকুল আকন্দ জানান, হযরত আলী ছাড়া আমাদের আর কোনো ছেলে সন্তান নেই। ছেলেকে হেলিকপ্টার করে বিয়ে করানো আমার স্বপ্ন ছিল। আজ সেই স্বপ্ন পূরণ করতে পেরে ভালো লাগছে।
সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, হেলিকপ্টার দেখতে উৎসুক জনতার ভিড় জমে ছিল। তাই অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park