1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৫ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

রাণীশংকৈলে ভুট্টা ক্ষেত থেকে প্রতিবন্ধীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৩০ বার পঠিত

সিরাজুল ইসলাম, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নন্দুয়ার ইউনিয়নের রামপুর বাজারের পূর্ব পাশে মাঠের ভুট্টা ক্ষেত থেকে তৈমুল ইসলাম (৬০) নামে এক প্রতিবন্ধীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রতিবন্ধী তৈমুল ইসলাম রানীশংকৈল উপজেলার নুনতোর গোচিয়া গ্রামের বাসিন্দা।
২ মে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে রানীশংকৈল থানা পুলিশের একটি দল রামপুর বাজারের পূর্ব পাশে আমিরুল ইসলামের ভূট্টা ক্ষেত থেকে প্রতিবন্ধী তৈমুল ইসলামের মরদেহ উদ্ধার করে।

 

ভূট্টা চাষি আমিরুল ইসলাম জানান আমি সকালে ভুট্টা ক্ষেতে সেচ দিতে আসলে আমার ভূট্টা ক্ষেতে মরদেহ দেখতে পেয়ে ইউপি সদস্যকে ও পুলিশকে জানাই। নিহত তৈমুল ইসলামের ভাই নজরুল ইসলাম জানান গত শনিবার সকালে আমার ভাই তার মেয়ের বাড়িতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি। আমরা অনেক খোঁজাখুঁজি করে ব্যর্থ হই। আমার ভাই কিভাবে মারা গেছে বুঝতে পারছি না।

রাণীশংকৈল থানার ওসি সোহেল রানা জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। তৈমুল ইসলাম এর কিভাবে মৃত্যু হয়েছে, তা ময়নাতদন্তের পর বিষয়টি পরিষ্কার বলা সম্ভব হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park