1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

আমিনপুরে মহিলা সাংবাদিককে প্রাণ নাশের হুমকি, থানায় জিডি

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ১১০ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

ঢাকা থেকে বসে থেকে হোয়াটসঅ্যাপে অ্যাডিশনাল এসপির ছবি ব্যবহার করে ও চ্যানেল 24,পরিচয়দানকারী সোহেল রানার ওয়াইফ ও তার সংগীরা মিলে দৈনিক বিপ্লবী সময় পত্রিকার রিপোর্টার ও এডিপি বাংলা চ্যানেলের নিউজ প্রেজেন্টার পিংকি আক্তারকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণ নাশের হুমকি অভিযোগ।এই ঘটনায় পিংকি আক্তার পাবনা জেলার আমিনপুর থানায় গিয়ে নিজের জীবনের নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়েরী(জিডি) করেন,জিডি নং ২৯৫ তারিখ ০৯-০৪-২০২৪ ইং।কিন্তু জিডি করার দুইদিন পর আবারও বিবাদী পলি আক্তার অন্য একটা হোয়াটসঅ্যাপ আইডি থেকে ভয়েস রেকর্ড পাঠাতে থাকে,সে আইডিতে পোফাইল পিক দেওয়া আছে একজন ডিবি পুলিশ এএসপি সুজন নামে।এই বিষয়টি আবারও থানায় জানানো হয় এবং সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশিত হওয়ার পরে বিবাদী পলি আক্তার আরো বেপোরোয়া হয়ে উঠে।সে উল্টো বাদীর বিরুদ্ধে ঢাকা লালবাগ থানায় একটি মিথ্যা সাধারণ ডায়েরী (জিডি )করেন, যাহার জিডি নং ৩৯৮ তারিখ ১০-০৪-২০২৪ ইং। বিবাদী পলি আক্তার বিভিন্ন ভাবে অপপ্রচার ও হুমকি দিয়ে আসছে। বাদী পিংকি আক্তারকে বিভিন্ন ভাবে হেনস্তা করার চেষ্টা করছে। বিবাদী পলি আক্তার বিভিন্ন ম্যাসেঞ্জার গ্রুপে বাদী পিংকি আক্তারের ছবি ও নাম্বার দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে হে প্রতিপন্ন করার চেষ্টা করছে।বিবাদী বিভিন্ন ভাবে তার সংগীদের দিয়ে হুমকি দিয়ে আসছে যে, তার ছবিগুলো এডিট করে বিভিন্ন খারাপ ভিডিও এর সাথে এড করে ভাইরাল করে দিবে এবং এই অবস্থায় সে আর কাউকে মুখ দেখাতে পারবে না।এই রকম হুমকি তাকে পতিনিয়ত দিয়ে যাচ্ছে। বিবাদির স্বামী চ্যানেল 24 এর রিপোর্টার এবং সে সবসময় তার স্বামীর ক্ষমতার দাপট দেখিয়ে বেড়ায়। বিবাদির হাত নাকি অনেক লম্বা , তার নাকি অনেক উর্ধতন কর্মকর্তা আছেন, সে হাজার অন্যায় করলেও নাকি তার কেউ কিছু করতে পারবে না। এই মহিলাকে কঠিন শাস্তির আওতায় আনা হোক, যাতে পরবর্তীতে এই ধরনের অন্যায় কাজ আর কখনও করতে না পারেন।

এ বিষয়েঃ আমিনপুর থানার অফিসার ইনচার্জ মোঃ হারুন রশীদ বলেন, এ ঘটনায় থানায় একটি জিডি নেওয়া হয়েছে। আদালতের মাধ্যমে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park