1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

দোয়ারাবাজারে গরুর ধান খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহত

  • আপডেট সময় : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ৪০ বার পঠিত

দোয়ারাবাজার(সুনামগঞ্জ)সংবাদদাতাঃ

গরুর ধান খাওয়া নিয়ে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার দোয়ারাবাজার সদর ইউনিয়নের লামাসানিয়া গ্রামে বাকবিতন্ডার একপর্যায়ে সংঘর্ষ সৃষ্টি হলে লামাসানিয়া গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে মিয়া হোসেন( ৬৫) নিহত হয়েছে ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, শনিবার ৩ টার দিকে মৃত মিয়া হোসেন পক্ষের গরু অপর পক্ষ হেলাল মিয়ার (হেলো) বোরো ধানের ক্ষেতে প্রবেশ করলে একে অপরের বাকবিতন্ডায় হাতাহাতি হয় এক পর্যায়ে সংঘর্ষের সৃষ্টি হলে ঘটনার স্থলেই মিয়া হোসেন নিহত হয়েছে।
নিহত মিয়া হোসেনের পরিবারের অভিযোগ দোয়ারাবাজার সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হামিদের নির্দেশে উনার ভাতিজা লামাসানিয়া গ্রামের হেলাল উদ্দিনের পুত্র আলিম উদ্দিন ও তার সহযোগিদের কিল গুসিতে ঘটনাস্থলেই মিয়া হোসেন নিহত হয়েছে। পরে পুলিশ নিহতের বাড়ি থেকে লাশ উদ্ধার করে।

অভিযোগ অস্বীকার করে দোয়ারাবাজার সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হামিদ বলেন মিয়া হোসেনের সাথে বাকবিতণ্ডা হয়েছে তবে কিল গুসি মারামারির ঘটনা ঘটেনি।মিয়া হোসেনের হার্টের রোগী ছিলেন।সে ষ্টোক করে মারা গেছে।

ওই ঘটনায় সহকারী পুলিশ সুপার (ছাতক–দোয়ারাবাজার সার্কেল) রণজয় চন্দ্র মল্লিক, দোয়ারাবাজার থানার ওসি বদরুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেন। জানতে চাইলে সহকারী পুলিশ সুপার (ছাতক–দোয়ারাবাজার সার্কেল) রণজয় চন্দ্র মল্লিক বলেন,ময়না তদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park