1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রওশন আরা সরকার

  • আপডেট সময় : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ৮৩ বার পঠিত

এসএম মাসুদ, কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

আসন্ন কাপাসিয়া উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রওশন আরা সরকার।

উপজেলার বিভিন্ন হাট-বাজার হোটেল-রেস্টুরেন্ট, পাড়া মহল্লায় প্রচার-প্রচারণা চালিয়ে ভোটারদের মন জয় করছেন রওশন আরা সরকার । তিনি গাজীপুরের কাপাসিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আবারও লড়ছেন।

তিনি প্রতিদিন নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। উন্নয়নের ধারা অব্যহত রাখতে, নারীর অধিকার নিশ্চিত করতে,
নারীদের অর্থনৈতিক উন্নয়ন’সহ নানামুখী উন্নয়নের প্রতিশ্রুতি দেন ভোটারদের মাঝে।
এসময় তার নির্বাচনী এলাকায় ভোট প্রার্থনা করে দোয়া চান। উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫-৬ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করবেন বলে শোনা যাচ্ছে। তার মধ্যে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন রওশন আরা সরকার।

তিনি ২০২১ সালে মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি অ্যাওয়ার্ড সন্মাননা পদক প্রদান অনুষ্ঠানে সফল নারীনেত্রী ও সমাজ সেবায় বিশেষ অবদানে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরীতে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ পদকে ভূষিত হয়েছেন। ব্যক্তি জীবনে ও রওশন আরা সরকার একজন অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী ও সমাজসেবক নারী। তিনি আওয়ামী লীগের নেত্রী হিসেবেই এলাকায় পরিচিত।

উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও প্রবীণ রাজনীতিবিদ তিনি জানান, ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের নানা ক্ষেত্রে নারী নেতৃত্ব বাড়াতে উদ্যোগ নিয়েছেন। এরজন্য প্রয়োজন শিক্ষিত নারী জনপ্রতিনিধি। রওশন আরা সরকার সে উচ্চ শিক্ষিতা একজন নারী। জনপ্রতিনিধি হিসেবে তার মতো নারী প্রয়োজন।

একান্ত আলাপকালে রওশন আরা সরকার বলেন, রাজনীতির সুচনা লগ্ন থেকেই আমি বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে আওয়ামীলীগ করি। দেশ স্বাধীন পরবর্তী সময়ের কাপাসিয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছি। সাধারণ জনগণ আমাকে চায় আমাকে ভালোবাসে এই নির্বাচনে আমি জয়লাভ করবো ইনশাআল্লাহ। বিগত ৫ বছরে বঙ্গতাজ কন্যা মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমি এমপির সঙ্গে অত্যন্ত নিবিড় ভাবে উপজেলার নারীদের জন্য নানাবিধ উন্নয়নে কাজ করেছি। আবারও নির্বাচিত হলে উপজেলাবাসীর জন্য প্রথম কোন কাজটি করবেন এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বর্তমান সরকারের পদক্ষেপ অনুযায়ী কাপসিয়া কে একটি আধুনিক স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো। মরণ নেশা মাদকমুক্ত সমাজ গড়া , বাল্যবিবাহ প্রতিরোধ, নারীর অধিকার নিশ্চিত করতে, নারীদের অর্থনৈতিক উন্নয়ন’সহ নানামুখী উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাব।

তিনি আরো জানান, আমি সাধারণ মানুষের সপ্ন বাস্তবায়নের জন্য প্রার্থী হয়েছি। সাধারণ মানুষ আমার পক্ষে কাজ করছে। উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ আমার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করছেন। আমি নির্বাচিত হয়ে উপজেলার বিভিন্ন রাস্তাঘাট, স্কুল, কলেজ, মাদরাসা ও শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নসহ সর্বস্তরে মানুষের জন্য কাজ করে যাব পাশাপাশি বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি’র হাত কে শক্তিশালী করবো। জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park