1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

কাপাসিয়া উপজেলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন

  • আপডেট সময় : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ২৩২ বার পঠিত

এসএম মাসুদ,কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের কাপাসিয়ায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে। (৩০ মার্চ) শনিবার আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি এ কমপ্লেক্সের শুভ উদ্বোধন করেন।

অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের জন্য বর্তমান সরকারের উদ্যোগগুলো তুলে ধরে তিনি বলেন, ‘সম্মানজনক ভাতা ও বোনাস ছাড়াও বীর মুক্তিযোদ্ধাদের জন্য বর্তমানে সরকারি হাসপাতালগুলোতে বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। অসচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্য প্রায় ৩০ হাজার বীর নিবাস তৈরি করা হচ্ছে।

উদ্বোধন অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার বজলুর রশিদ মোল্লা’র সঞ্চালনায় উপজেলা পরিষদ চেয়ারম্যান আমানত হোসেন খাঁন, উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম লুৎফর রহমান,থানা অফিসার ইনচার্জ আবুবকর মিয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাজহারুল ইসলাম সেলিম,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর হোসেন আকন্দ, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উদ্দিন সেলিম,ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান,উপজেলা আওয়ামী লীগের প্রচার প্রকাশনা সম্পাদক ইমান উল্লাহ শেখ ইমু সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ-ছাড়া উপজেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে ক্যাপিটেশন গ্রান্ট প্রাপ্ত এতিমখানা ও ৬টি জটিল রোগে আক্রান্ত ব্যক্তিদের মধ্যে ২৮ লক্ষ ৬৪ হাজার টাকার অনুদান বিতরণ করা হয়। এর মধ্যে ৩৪ জন রোগীর প্রত্যেক কে ৫০ হাজার টাকা করে মোট ১৭ লক্ষ টাকা এবং ৬টি নিবন্ধিত এতিমখানা কে মোট ১১ লক্ষ ৬৪ হাজার টাকা। সর্বমোট ২৮ লক্ষ ৬৪ হাজার টাকা চেক বিতরণ করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park