1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

মারা গেলেন নীলফামারী প্রেস ক্লাবের উপদেষ্টা (অব:) অধ্যক্ষ গোলাম সারোয়ার মানিক

  • আপডেট সময় : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ৯৫ বার পঠিত

তপন দাস,নীলফামারী প্রতিনিধিঃ

না ফেরর দেশে চলে গেলেন নীলফামারী জেলা ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মশিউর রহমান ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ এবং নীলফামারী প্রেস ক্লাব এর উপদেষ্টা গোলাম সারোয়ার মানিক ( ইন্না-লিল্লাহ ওয়া ইন্না-ইলাইহি রাজিউন) ।

শনিবার সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মৃত গোলাম সারোয়ার মানিক এর পারিবারিক সুত্রে জানা যায় গতকাল শুক্রবার তার গ্রামের বাড়ি সদর উপজেলার সোনারায় ইউনিয়নের দারোয়ানীতে পারিবারিক একটি অনুষ্ঠানে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন।

সেখান থেকে তাকে দ্রুত নীলফামারী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হলে হাসপাতালের কর্মরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

এবং সেখানে ( রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে) ভোর ৪ টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

এবং আজ শনিবার বিকেল ৩ ঘটিকার সময় শহরের ডাকবাংলো মাঠে নামাজে জানাযা শেষে দাফন কার্য সুসম্পন্ন করা হবে বলে পারিবারিক একটি সুত্রে জানা যায়।

অধ্যক্ষ গোলাম সারোয়ার মানিক এর মৃত্যুতে বাংলাদেশ প্রেস ক্লাব নীলফামারীর পক্ষ থেকে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে এবং তার আত্মার মারফেরাত কামনা করা হয়।

অধ্যক্ষ গোলাম সারোয়ার মানিক মৃত্যু কালে স্ত্রী, সন্তান, নাতি নাতনী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park