1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

নান্দাইলে যাকাত ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ৩৮ বার পঠিত

জেনিফ,নান্দাইল উপজেলা প্রতিনিধিঃ

ময়মনসিংহ নান্দাইল উপজেলায় আন্তর্জাতিক বেসরকারি সংস্থা যাকাত ফাউন্ডেশন অব আমেরিকার উদ্যোগে পবিত্র রমযান উপলক্ষে হত দরিদ্র ও অসহায় মানুষদের মধ্যে বিনামূল্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে ।

বৃহস্পতিবার (২১ মার্চ) নান্দাইল উপজেলার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে উপজেলা নির্বাহী অফিসার অরুন কৃষ্ণ পাল তত্ত্বাবধানে ৩৫০ জন ভাগ্যাহত অসহায় মানুষের মধ্যে সম্পূর্ণ বিনামূল্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেজে ছিলো ১০ কেজি চাল, ৩ কেজি আলু, ২ কেজি ডাল, ২কেজি চিনি, ২লিটার ভোজ্য তেল ও ২ কেজি ছোলা বুট।খাদ্য সামগ্রী বিতরণের পূর্বে দোয়া অনুষ্ঠিত হয়। নারী পুরুষ উভয়ই মোনাজাতে অংশ গ্রহণ করে। মোনাজাতে সকল দেশবাসী ও নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মেজর জেনারেল আব্দুস সালাম আরসিডিএস পিএসসি মন্ত্রী মহোদয়ের জন্য দোয়া করা হয়।

ভুক্তভোগী আলামিন মিয়া (৬০) আব্দুর রশিদ(৫৫) এর সাথে কথা বলে জানা যায়, দুজনেই অসহায়। তারা চন্ডীপাশা ইউনিয়নের ধূরুয়া গ্রামের বাসিন্দা। রোজার মাসে এই খাদ্য সামগ্রী পেয়ে তারা অনেক খুশি।

যাকাত ফাউন্ডেশন অব আমেরিকার বাংলাদেশ কান্ট্রি অফিসের প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ মাসুদ বলেন, আমরা ৪টি জেলার ৮ উপজেলায় খাদ্য সামগ্রী বিতরণ করছি। ময়মনসিংহ নান্দাইল ও ঈশ্বরগঞ্জ উপজেলায় সম্পন্ন হয়েছে।

এসময় উপস্থিত ছিলেল নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাজিমুল্লাহ লিটন, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল সাত্তার ভূইঁয়া উজ্জল,উপজেলা যুবলীগ আহ্বায়ক আবু নাঈম ভূইঁয়া ফারুক,উপজেলা সহকারী কমিশনার (ভূমি)ফয়জুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, কাউন্সিল শফিকুল ইসলাম ভূইয়া, সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও সাংবাদিক সহ উদ্যোক্তা আমেরিকার সংস্তার কর্মকতা বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park