1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

গলদাপাড়া নিয়ামত আলী উচ্চ বিদ্যালয় ও প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া সাংকৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

  • আপডেট সময় : শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৭৪ বার পঠিত

মোঃকামাল পারভেজ,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের গলদাপাড়া নিয়ামত আলী উচ্চবিদ্যালয় ও প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, পুরস্কার বিতরণী ও সাংকৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। প্রতি বছরের ন্যায় শনিবার (২) মার্চ ২০২৪ইং সকালে
গলদাপাড়া নিয়ামত আলী উচ্চবিদ্যালয়ের সভাপতি ও কাওরাইদ ইউনিয়ন আওয়ামিলীগের সাবেক সভাপতি মোঃ কাজিম উদ্দিন প্রধান এর সভাপতিত্বে,
কোরআান তেলাওয়াত ও জাতীয় সংগীতের মাধ্যমে পতাকা উত্তোলন করেন মোঃ নুরুল আমিন দাতা সদস্য অত্র বিদ্যালয় মোঃ গিয়াস উদ্দিন প্রধান, মোঃ রফিকুল ইসলাম প্রধান,মোঃ রুহুল আমিন প্রধান দাতা সদস্য অত্র বিদ্যালয়, মোঃ কামাল পারভেজ সভাপতি কাওরাইদ ইউনিয়ন কৃষক লীগ।

অনুস্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিতি ছিলেন আলহাজ্ব আব্দুল জলিল বি.এ
সাবেক শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান।

শুভ উদ্বোধন ঘোষনা করেন মোঃ কামরুল হাসান মন্ডল সভাপতি বলদীঘাট জে এম সরকার উচ্চ বিদ্যালয়।
প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন মোঃ আজিজুল হক( আজিজ) চেয়ারম্যান ৫ নং কাওরাইদ ইউনিয়ন পরিষদ।

প্রাচীনকাল থেকেই জ্ঞান-বিজ্ঞানের চর্চায়, সাহিত্য ও ক্রীড়া, সংস্কৃতিতে অনেক সমৃদ্ধ। এ ঐতিহ্য ধরে রাখতে শিক্ষার্থীদের সাহিত্য, সভ্যতা, শিল্প-ক্রীড়া সংস্কৃতি ও দেশের সঠিক ইতিহাস সম্পর্কে জানাতে এবং ক্রীড়া সাংস্কৃতিক উদ্বুদ্ধ করার লক্ষ্যে কাজ করছে গলদাপাড়া নিয়ামত আলী উচ্চবিদ্যালয়ে শিক্ষক ও মেনেজিং কমিটির সকলে । তারি ধারাবাহিকতায়
বিভিন্ন সাংস্কৃতিক প্রতিযোগিতা ও বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ শেষে প্রধান অতিথি সমাপনী বক্তব্যে শিক্ষার্থীদের প্রতি পড়াশোনার পাশাপাশি ক্রীড়া, শিল্প-সংস্কৃতি চর্চার মাধ্যমে হৃদয়ে দেশপ্রেম ধারণ করে সমাজের কল্যাণে কাজ করার আহবান জানান। অংশগ্রহণকারী সকল শিক্ষার্থীকে এবং এ আয়োজনের জন্য প্রতিষ্ঠান প্রধান ও সভাপতি সহসংশ্লিষ্ট সকলকে তিনি আন্তরিক ধন্যবাদ জানিয়ে প্রতিষ্ঠানের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন,
মোঃ নুরুজ্জামান মসস্টার সাবেক সাধারণ সম্পাদক কাওরাইদ ইউনিয়ন আওয়ামীলিগ, মোঃ শারফুল ইসলাম সহ সভাপতি শ্রীপুর উপজেলা যুবলীগ, আবুল কাশেম বেপারী সাবেক সহ সভাপতি শ্রীপুর উপজেলা শ্রমিক লীগ, মনিরুজ্জামান মনির দপ্তর সম্পাদক কাওরাইদ ইউনিয়ন আওয়ামিলীগ, হাসনা হেনা হাছিনা সভাপতি কাওরাইদ ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ। মোঃ কামাল পারভেজ সভাপতি কাওরাইদ ইউনিয়ন কৃষক লীগ, মোঃ জাকির হোসেন সাধারণ সম্পাদক কাওরাইদ ইউনিয়ন কৃষক লীগ।

উপস্হিত ছিলেন কাওরাইদ ইউনিয়ন আওয়ামী যুবলীগের মোঃ সবুজ ফকির,মাসুদ প্রধান, রবি, মোঃ নুরুল আমিন যুগ্ম সাধারণ সম্পাদক কাওরাইদ ইউনিয়ন কৃষক লীগ সহ স্হানিয় নেত্রী বৃন্দগান ও ছাত্র ছাত্রিরদের অভিবাবক, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

সাংস্কৃতিক সন্ধায় গান পরিবেশন করেন ভিটিবি ও মাছরাংগ্গা টেলিভিশনের নিয়মিত শিল্পি ঝুমুর ছিদ্দিকী ও লালন ছিদ্দিকী সহ অতিথি ও স্হানিয় শিল্পী বৃন্দ।

সার্বিক সহযোগিতায় বিদ্যালয় দুটির শিক্ষকদের মধ্যে হুসনেয়ারা বেগম প্রধান শিক্ষক গলদাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও মোঃ আল-আমিন প্রধান শিক্ষক গলদাপাড়া নিয়ামত আলী উচ্চবিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকা ও পরিচালনা পরিষদের সকল সদস্য বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park