1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীপুরে  যমুনা এক্সপ্রেস ট্রেনের যাত্রাবিরতির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মুন্সীগঞ্জে পুলিশ লাইন্সে বিভাগীয় পদোন্নতি পরীক্ষা প্যারেড অনুষ্ঠিত রূপসা উপজেলা নির্বাহী অফিসার কোহিনুর জাহানের  বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত  সব নিত্যপণ্যের দাম দফায় দফায় বেড়েই চলেছে সবজিও এখন বিলাসী পণ্য মুন্সীগঞ্জে আন্ত:জেলা ডাকাত চক্রের ৮ সদস্য অভিযানে গ্রেপ্তার বেনাপোল ইমিগ্রেশনে কিশোর আদীল হত্যা মামলার আসামি গ্রেফতার মাধবপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ৩ বিএনপিনেতা জনির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল গাজীপুরে মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচারের বিরুদ্ধে বিএনপি নেতার সংবাদ সম্মেলন খুলনায় এবারও শীর্ষে দারুল কুরআন সিদ্দিকীয়া কামিল মাদ্রাসা

জীবনের বাকি সময়টুকু জনসেবায় কাটাতে চাইলেন কাজী দোদুল

  • আপডেট সময় : শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৬৮ বার পঠিত

রতন দে,মাদারীপুর প্রতিনিধিঃ

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর এবার উপজেলা নির্বাচনকে ঘিরে মাদারীপুর জেলার নবগঠিত ডাসার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের দৌড়ঝাপ শুরু হয়েছে। উপজেলাকে দুর্নীতি মুক্ত রেখে এবং জীবনের বাকি সময়টুকু জনসেবায় কাটাতে চান কাজী মাহমুদুল হাসান দোদুল। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মাদারীপুরের নবগঠিত ডাসার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী ঘোষনা করলেন কাজী মাহমুদুল হাসান দোদুল। তিনি ছাত্র জীবন থেকেই অসহায় হতদরিদ্র মানুষের পাশে থেকে জনসেবা মুলক কাজ করে আসছেন এবং অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী ও ন্যায়ের পক্ষে যোদ্ধা হিসেবে কাজ করে আসছেন। নিজ অর্থে অসংখ্য অসহায় পরিবারের ছেলে-মেয়ের বিয়ে, বিভিন্ন রাস্তাঘাট,মসজিদ,মন্দির ও গীর্জায় প্রতিষ্ঠা করেছেন।

 

তিনি গোপালপুর ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত সাবেক ইউপি চেয়ারম্যান,কালকিনি উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও নবগঠিত ডাসার উপজেলা আওয়ামী লীগের বর্তমান আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক এর দ্বায়িত্ব পালন করছেন। কাজী মাহমুদুল হাসান দোদুল গোপালপুর ইউনিয়নের ঐহিত্যবাহি কাজী পরিবারের সন্তান। যে পরিবারে রয়েছে জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে উৎজীবিত সৈনিক। তার মধ্যে অন্যতম উপ-মহাদেশের প্রথম মুসলিম মহিলা চিকিৎসক অধ্যাপক ডাঃ জোহরা বেগম কাজী। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের পারিবারিক চিকিৎসক ছিলেন।
কাজী মামুদুল হাসান দোদুল চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা করে বলেন, আমি ছাত্র জীবন থেকে জনসেবা মুলক কাজ করেছি। কলেজে পড়াশুনা অবস্থায় ইউপি চেয়ারম্যান হওয়ার মধ্যেদিয়েই জনপ্রতিনিধি নির্বাচিত হই। ১৯৮৮ সালের প্রলয়ংকারি বয়াবহ বন্যা,আমাকে শিখিয়েছে জনসেবার মাঝে কি আত্মতিপ্তি পাওয়া যায়।

 

চারিদিকে থৈ থৈ পানি, ছেলে সন্তান নিয়ে মাচা তৈরি করে বসবাস, পরিবারের সদস্যদের মুখে আহার দিতে শুধু দূরপানে তাকিয়ে থাকা,কে আসবে একমুঠো চাল নিয়ে। একবুক পানির মধ্যেদিয়ে চেষ্টা করেছি পরিবার গুলোকে খাদ্য সামগ্রী পৌছে দিতে। সে খানেই শিখেছি জনসেবা, আর জনসেবার আত্মতিপ্তি। উপজেলার সাধারণ মানুষ যদি আমাকে তাদের সেবা করার সুযোগ দেন তাহলে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক হিসেবে আমি আমার জীবনের বাকি সময়টুকু জনসেবায় কাটাতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park