1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

কাপাসিয়ায় গাড়ি চাপায় বাবা-মেয়ে নিহত–দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ৭৫ বার পঠিত

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

ঢাকা-কাপাসিয়া-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের কাপাসিয়া ইউনিয়নের সূর্য নারায়ণপুর স্কুল গেটের সামনে গতকাল মঙ্গলবার দুপুরে মাইক্রোবাস চাপায় মো. ডালিম মিয়া (৪২) নিহত হয়েছেন। এ সময় তার কন্যা তানিসা (০৩) গুরুতর আহত হয়। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা চিকিৎসাধীন অবস্থায় পৌনে সাতটার দিকে মারা যায়।

নিহত ডালিম মিয়া মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার বাসাইল গ্রামের মৃত মো. ইউসুফের ছেলে। তার কন্যা তানিশা (৩) তারা দীর্ঘদিন ধরে সূর্য নারায়ণপুর গ্রামে বসবাস করতো।

প্রত্যক্ষদশীর্ সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে মো, ডালিম মিয়া তার স্ত্রী সন্তানদের সাথে নিয়ে উপজেলা সদরের একটি বেসরকারি ব্যাংক থেকে অটোরিকশা কিনার জন্য ঋণের টাকা উত্তোলন করতে যাচ্ছিলেন। বাড়ি থেকে সূর্য নারায়ণপুর স্কুল গেটে এসে সড়কের পাশে বাসের জন্য অপেক্ষা ছিলেন। সে সময় দ্রুত গতির আসা একটি মাইক্রোবাস তাকে চাপা দেয়। এ সময় তার কোলে থাকা তিন বছরের কন্যা তানিশা রাস্তায় ছিটকে পড়ে। আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডালিম মিয়াকে মৃত ঘোষণা করেন। মুমূর্ষু অবস্থায় তানিশাকে উন্নত চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবির জানান, সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছে। তবে সঠিক করে বলা যাচ্ছে না সেটা বাস নাকি মাইক্রোবাস ছিল। মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সড়ক দুর্ঘটনায় শিশুটি মারাত্মক ভাবে আহত হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য গাজীপুর থেকে ঢাকায় নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাতটার দিকে সে মারা যায়। এই তথ্য নিশ্চিত করেছেন শাহবাগ থানা। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park